1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

রামপালে ছাত্রলীগ সভাপতির পিতার ইন্তেকাল, দাফন সম্পন্ন

কল্লোল বিশ্বাস, রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১১০ বার পঠিত
কল্লোল বিশ্বাস রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
বাগেরহাটের রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি ও রামপাল প্রেসক্লাব’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান’র পিতা দ্বীন মোহাম্মদ মোছাল্লী(৬০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।”আমরা তো আল্লাহরই এবং আর নিশ্চয়ই আমরা তাঁরই দিকে প্রত্যাবর্তনকারী”।
গতকাল রবিবার রাত ১০.৪৫ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে রামপাল সদর ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
মরহুমের জানাজা সোমবার (৮ এপ্রিল) দুপুর ২.১৫ টায় শ্রীফলতলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।
মৃত্যুকালে তিনি এক স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।
হাফিজুর রহমান’র পিতার মৃত্যুর সংবাদ শুনে বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য সাবেক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার (এম.পি) তার বাড়িতে আসেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও মুঠোফোনে হাফিজুর রহমান’র পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবারের প্রতি সমবেদনা জানান।
মরহুমের জানাজা নামাজে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোতাহার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জামিল হাসান জামু, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ, সাবেক ইউপি চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, গাজী আক্তারুজ্জামানসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং অত্র অঞ্চলের ধর্মপ্রাণ মুসলমানেরা অংশ নেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা