1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

রামপালে ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাই

কল্লোল বিশ্বাস রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার পঠিত
কল্লোল বিশ্বাস রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
বাগেরহাটের রামপালে দিনদুপুরে ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
রবিবার(৩১ মার্চ) সকাল ১১ টার দিকে উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের ভট্টবালিয়াঘাটা ব্রিজ এলাকা থেকে উজলকুড় গ্রামের মৃত ইমান আলীর ছেলে মোঃ ইকবালের ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে একটি চোর চক্র।
ইজিবাইক চালক ইকবাল জানান, ফকিরহাট উপজেলার কাটাখালি মোড় থেকে সোনাতুনিয়া যাওয়ার কথা বলে যাত্রী হয় একজন। তাকে নিয়ে ইকবাল সোনাতুনিয়া উদ্দেশ্যে রওনা হয়। ইজিবাইক নিয়ে ভট্টবালিয়াঘাটা ব্রিজের কাছে আসলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেট কার থেকে তিন চার জন লোক নেমে তার গতিরোধ করে। এসময় তারা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় ব্যবহার করে বলে তার গাড়ির ভেতরের যাত্রী ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত এবং ইকবালও মাদক ব্যবসার সাথে জড়িত আছে। এরকম ভিত্তিহীন অভিযোগ দিয়ে তাদের প্রাইভেটকারে তুলে নেয়। চক্রের আরেক সদস্য ইজিবাইক থানায় নিয়ে যাওয়ার কথা বলে সে হারিয়ে যায়। ইকবাল আরো জানান, গাড়ির মধ্যে ছিনতাইকারিরা তাকে অনেক ভঁয়-ভীতি দেখায় এবং তাকে শারিরীকভাবে নির্যাতন করে। একপর্যায়ে রামপালের বেলাই ব্রিজ এলাকায় ইকবালকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তারা পালিয়ে যায়।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাসের সাথে কথা হলে তিনি জানান, আমরা জানতে পেরেছি ভট্টবালিয়াঘাটা ব্রিজ এলাকা থেকে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা