1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পঙ্গু স্বামী নিয়ে ঝুপড়ি ঘরে পূর্ব ইলিশার জাহানার বাস।। একটি ঘরের আকুতি

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৬ বার পঠিত

ইয়ামিন হোসেন।

সরকার মানুষকে কত কিছু দেয়, আমার মত অভাগারে চোঁখে দেখেনা। পঙ্গু স্বামী ও স্বামী পরিত্যক্তা মেয়েসহ ৬ জন নিয়ে এ ঝুপড়ি ঘরে থাকি। আমনেরা পারলে একটা ঘরের জোগাড় করে দেন। এমন করেই কথাগুলো বলেছেন পূর্ব ইলিশা ১নং ওয়ার্ডের ফেরিঘাট সংলগ্ম জাহানারা বেগম।
এ প্রতিবেদক আজ দুপুরে ইলিশা সমাজ কল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে কম্বল দিতে গেলে এসব কথা বলেন।
জাহানার বলেন, মেয়ে বিয়ে দিসি, একটা নাতনি আছে, জামাই বিয়ে করে আরেক জায়গায় চলে গেছে। ৬ বছর স্বামী পঙ্গু হয়ে আছে। গুচ্ছগ্রামে ছিলেন। নদীভাঙ্গনের পর এখানে আছি। বৃষ্টি আসলেই পানিতে সব ভিজে যায়। রাতে সবাই পা মেলে একটু ঘুমাতে পারিনা। জায়গা হয়না যদি আপনারা কইয়া একটা লইয়া দিতেন দোয়া করতাম।
দুচোখর পানি ছেড়ে এ ভাবেই আকুতি জানান জাহানারা।
জেলা প্রশাসন যদি জাহানারা বেগমের পরিবারের জন্য একটি ঘরের ব্যবস্থা করে তাহলে পঙ্গু স্বামীকে নিয়ে বাকি সময়টা আরামে থাকতে পারবে বলে জানান তিনি।
ভোলা সদর উপজেলার নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল বলেন, জাহানারার বিষয়ে খোঁজ-খবর নিয়ে তার জন্য ঘরের ব্যবস্থা করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা