1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

ভোলা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নূরুন্নবী চৌধুরী জয়ী

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
  • ১৩০ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে বেসরকারিভাবে জয়ী হয়েছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন। দুই উপজেলায় তিনি ১ লাখ ৭২ হাজার ৯১ ভোট পেয়ে জয়ী হন। এর মধ্যে লালমোহন উপজেলার ৮৩টি কেন্দ্রে ১ লাখ ১৯ হাজার ১০৪ ভোট এবং তজুমদ্দিন উপজেলার ৩৬টি কেন্দ্রে ৫২ হাজার ৯৮৭ ভোট পান নূরুন্নবী চৌধুরী শাওন। এ জয়ের মাধ্যমে তিনি টানা চার বারের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে ১৭ হাজার ৮১৫ ভোট পেয়ে এই আসনে দ্বিতীয় অবস্থানে আছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) জসিম উদ্দিন আহমেদ। তিনি লালমোহন উপজেলায় ১৩ হাজার ২৯৯ ভোট এবং তজুমদ্দিন উপজেলায় ৪ হাজার ৫১৬ ভোট পান।
১ হাজার ৬৫৩ ভোট পেয়ে ভোলা-৩ আসনে তৃতীয় অবস্থানে রয়েছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মাওলানা কামাল উদ্দিন। তিনি লালমোহন উপজেলায় ১ হাজার ১৮৩ ভোট এবং তজুমদ্দিন উপজেলায় ৪৭০ ভোট পান। এই আসনে ১ হাজার ৫১১ ভোট পেয়ে চতুর্থ স্থানে অবস্থান রয়েছে বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের মো. আলমগীর। তিনি লালমোহন উপজেলায় ১ হাজার ৭৮ ভোট এবং তজুমদ্দিন উপজেলায় ৪৩৩ ভোট পান।
জানা গেছে, রোববার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় ভোটগ্রহণ চলে। এই দুই উপজেলায় মোট ভোটার রয়েছেন ৩ লাখ ৫৯ হাজার ৮১৭জন। যার মধ্যে নারী ভোটার ১ লাখ ৭৪ হাজার ২৫৮জন, পুরুষ ভোটার ১ লাখ ৮৫ হাজার ৫৫৬ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন তিনজন।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম বলেন, উৎসবমুখর পরিবেশে লালমোহনের ভোটাররা ভোট প্রদান করেন। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই এখানে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা