1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ভোলা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নূরুন্নবী চৌধুরী জয়ী

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
  • ১১৩ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে বেসরকারিভাবে জয়ী হয়েছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন। দুই উপজেলায় তিনি ১ লাখ ৭২ হাজার ৯১ ভোট পেয়ে জয়ী হন। এর মধ্যে লালমোহন উপজেলার ৮৩টি কেন্দ্রে ১ লাখ ১৯ হাজার ১০৪ ভোট এবং তজুমদ্দিন উপজেলার ৩৬টি কেন্দ্রে ৫২ হাজার ৯৮৭ ভোট পান নূরুন্নবী চৌধুরী শাওন। এ জয়ের মাধ্যমে তিনি টানা চার বারের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে ১৭ হাজার ৮১৫ ভোট পেয়ে এই আসনে দ্বিতীয় অবস্থানে আছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) জসিম উদ্দিন আহমেদ। তিনি লালমোহন উপজেলায় ১৩ হাজার ২৯৯ ভোট এবং তজুমদ্দিন উপজেলায় ৪ হাজার ৫১৬ ভোট পান।
১ হাজার ৬৫৩ ভোট পেয়ে ভোলা-৩ আসনে তৃতীয় অবস্থানে রয়েছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মাওলানা কামাল উদ্দিন। তিনি লালমোহন উপজেলায় ১ হাজার ১৮৩ ভোট এবং তজুমদ্দিন উপজেলায় ৪৭০ ভোট পান। এই আসনে ১ হাজার ৫১১ ভোট পেয়ে চতুর্থ স্থানে অবস্থান রয়েছে বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের মো. আলমগীর। তিনি লালমোহন উপজেলায় ১ হাজার ৭৮ ভোট এবং তজুমদ্দিন উপজেলায় ৪৩৩ ভোট পান।
জানা গেছে, রোববার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় ভোটগ্রহণ চলে। এই দুই উপজেলায় মোট ভোটার রয়েছেন ৩ লাখ ৫৯ হাজার ৮১৭জন। যার মধ্যে নারী ভোটার ১ লাখ ৭৪ হাজার ২৫৮জন, পুরুষ ভোটার ১ লাখ ৮৫ হাজার ৫৫৬ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন তিনজন।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম বলেন, উৎসবমুখর পরিবেশে লালমোহনের ভোটাররা ভোট প্রদান করেন। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই এখানে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা