1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

মাহিয়া মাহি প্রার্থিতা ফিরে পেল

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে আপিল শুনানি শেষে তার মনোনয়নপত্র ফিরিয়ে দেওয়া হয়। শুনানির সময় মাহির সঙ্গে ছিলেন তার স্বামী রকিব সরকার ও আইনজীবী। যদিও আপিল তথ্যে তার নাম উল্লেখ করা হয়েছে শারমিন আক্তার নিপা মাহিয়া। এর আগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহি। এ জন্য মনোনয়ন ফরম তুলে ছিলেন রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য। তবে দলের সংসদীয় মনোনয়ন বোর্ড তাকে বিবেচনায় নেয়নি। দল মনোনয়ন না দেওয়ায় রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের সিদ্ধান্ত নেন মাহি। কিন্তু এক শতাংশ ভোটার জালিয়াতির (ভুয়া স্বাক্ষর) অভিযোগে তার মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে জেলা রিটার্নিং কর্মকর্তা। তারপর আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পেলেন এ নায়িকা।

উল্লেখ্য, এর আগেই আওয়ামী লীগ থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনের নির্বাচন করতে চেয়েছিলেন। তখনও দলীয় মনোনয়ন দেওয়া হয়নি তাকে। ঠিক তখন থেকে নির্বাচনের মাঠে সক্রিয় আছেন এ ঢালিউড নায়িকা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা