1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে শেখ রাজিয়া নাসেরের ৩য় মৃত্যুবার্ষিকী পালন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২৫৪ বার পঠিত

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র চাচী ও এমপি শেখ হেলাল উদ্দীনের মা শেখ রাজিয়া নাসের এঁর ৩য় মৃত্যু বার্ষিকী পালন করেছে বাগেরহাট জেলার শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে কলেজের স্বপন দাশ অডিটোরিয়ামে এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতুর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন ফকিরহাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ ও শুভদিয়ার চেয়ারম্যান মো. ফারুকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশ, সহকারী অধ্যাপক মো. হোসাইন ছায়েদীন, সিরাজুল ইসলাম মল্লিকসহ শিক্ষকমন্ডলী ও ছাত্রছাত্রীরা।

স্মরণ সভায় শেখ রাজিয়া নাসেরের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, নিরাবতা পালন ও তাঁর বর্নাঢ্য জীবন নিয়ে আলোচনা করা হয়। একই দিন বিকালে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুরূপ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা