1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

এসএসসি রেজাল্ট ২০২১,লালমোহনে হামীম সেরা।

সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৭৪ বার পঠিত

এসএসসি পরীক্ষায় লালমোহনে জিপিএ-৫ ও শতভাগ পাসের রেকর্ড করেছে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠান থেকে ৫৫ জন পরীক্ষা দিয়ে ৫০ জন জিপিএ-৫ পেয়ে শতভাগ পাস করে। লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৪ জন পরীক্ষা দিয়ে ৩৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৬০ জন।

লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮২ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৫৬ জন। পাস করে ১৬১ জন। লালমোহন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৫০ জন পরীক্ষা দিয়ে ১২ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৩০ জন। আশ্রাফ নগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৭ জন পরীক্ষা দিয়ে ৫৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯৯ জন। জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন অংশগ্রহণ করে জিপিএ-৫ পায় ৫ জন। পাস করে ৫৪ জন। ডাওরীহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৮ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৪ জন।

পাস করে ৯২ জন। দেবিরচর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৩ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৩ জন। পাস করে ৫৯ জন। হাজীরহাট টিএ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৫ জন পরীক্ষা দিয়ে ২ জন জিপিএ-৫ পায়। পাস করে ৬৭ জন। ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৯ জন পরীক্ষা দিয়ে ৯ জন জিপিএ-৫ পায়। পাস করে ৭৩ জন।

লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১১৯ জন পরীক্ষা দিয়ে ১৭ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯০ জন। আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন পরীক্ষা দিয়ে ৪ জন জিপিএ-৫ পায়। পাস করে ৫৬ জন। হোসনেআরা বেগম মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩২ জন পরীক্ষা দিয়ে ২৩ জন পাস করে। পশ্চিম কোড়ালমারা ইয়াছিনগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪২ জন পরীক্ষা দিয়প ৩৩ জন পাস করে। পদ্মামনসা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪০ জন পরীক্ষা দিয়ে ২৫ জন পাস করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা