1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

এসএসসি রেজাল্ট ২০২১,লালমোহনে হামীম সেরা।

সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

এসএসসি পরীক্ষায় লালমোহনে জিপিএ-৫ ও শতভাগ পাসের রেকর্ড করেছে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠান থেকে ৫৫ জন পরীক্ষা দিয়ে ৫০ জন জিপিএ-৫ পেয়ে শতভাগ পাস করে। লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৪ জন পরীক্ষা দিয়ে ৩৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৬০ জন।

লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮২ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৫৬ জন। পাস করে ১৬১ জন। লালমোহন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৫০ জন পরীক্ষা দিয়ে ১২ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৩০ জন। আশ্রাফ নগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৭ জন পরীক্ষা দিয়ে ৫৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯৯ জন। জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন অংশগ্রহণ করে জিপিএ-৫ পায় ৫ জন। পাস করে ৫৪ জন। ডাওরীহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৮ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৪ জন।

পাস করে ৯২ জন। দেবিরচর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৩ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৩ জন। পাস করে ৫৯ জন। হাজীরহাট টিএ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৫ জন পরীক্ষা দিয়ে ২ জন জিপিএ-৫ পায়। পাস করে ৬৭ জন। ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৯ জন পরীক্ষা দিয়ে ৯ জন জিপিএ-৫ পায়। পাস করে ৭৩ জন।

লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১১৯ জন পরীক্ষা দিয়ে ১৭ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯০ জন। আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন পরীক্ষা দিয়ে ৪ জন জিপিএ-৫ পায়। পাস করে ৫৬ জন। হোসনেআরা বেগম মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩২ জন পরীক্ষা দিয়ে ২৩ জন পাস করে। পশ্চিম কোড়ালমারা ইয়াছিনগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪২ জন পরীক্ষা দিয়প ৩৩ জন পাস করে। পদ্মামনসা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪০ জন পরীক্ষা দিয়ে ২৫ জন পাস করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা