1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে নবীন বরণ

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৩৩৮ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় শুভদিয়া অবস্থিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে রোববার সকাল ১০টায় কলেজের স্বপন দাশ অডিটোরিয়াম ভবনে একাদশ শ্রেণির পরিচিতি সভা ও পাঠদানের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
প্রভাষক মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস। এছাড়াও উক্ত অনুষ্ঠানে কলেজের সম্মানিত শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন দ্বাদশ শ্রেণির ছাত্রী আমেনা খাতুন মোহনা এবং গীতা থেকে পাঠ করেন দ্বাদশ শ্রেণির ছাত্রী রাত্রী অধিকারী। উদ্বোধনী সঙ্গীতের মাধ্যমে নবাগত শিক্ষার্থীদের ফুল, কলেজ ম্যাগাজিন এবং চকলেট দিয়ে বরণ করে নেয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীবৃন্দ। অতপরঃ স্বাগত বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের আহবায়ক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কমলেশ চন্দ্র হালদার। শিক্ষার্থীদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য প্রদান করেন দ্বাদশ শ্রেণির ছাত্র শেখ জাকারিয়া, ছাত্রী সুরাইয়া খাতুন এবং স্নাতকের ছাত্র রনি দাশ। নবীনদের মধ্যে বক্তব্য রাখেন একাদশ শ্রেণির ছাত্রী নুরজাহান। উক্ত অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সহকারী অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, প্রভাষক চন্দ্র শেখর অধিকারী, প্রভাষক তপতী রাণী ধরসহ প্রমূখ।
অধ্যক্ষ মহোদয় তার বক্তব্যের শুরুতে উপস্থিত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। এরপর তিনি সকল ছাত্রছাত্রীকে শৃঙ্খলা মেনে নিয়মিত ক্লাস করা এবং পড়াশোনায় মনযোগী হওয়ার আহবান জানান। তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শিক্ষার্থীদের দিকনির্দেশনা প্রদান করেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান। সবশেষে অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জীব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক উৎপল কুমার দাশ, বাংলা বিভাগের প্রভাষক চন্দ্রশেখর অধিকারী, অর্থনীতি বিভাগের প্রভাষক অনজু বিশ্বাস, একাদশ শ্রেণির ছাত্রী তৃষা মিত্রসহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা