1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সদস্যর পাশে থাকবেন সহ-সভাপতি প্রার্থী আলাউদ্দিন মন্ডল

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬২ বার পঠিত

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনের লক্ষ্যে এরই মধ্যে তফসীল ঘোষণা করা হয়েছে।আগামী ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন।নির্বাচনী তফসীল ঘোষণার পর থেকে সরগরম হয়ে উঠেছে রাজশাহীর গণমাধ্যমকর্মী সহ সকল শ্রেণির মানুষ।কে হবেন সভাপতি, সহ-সভাপতি আর কে সম্পাদক সেই সাথে অন্যান্য পদে কারা আসতে পারে এবার, এমনই জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।

৮ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ১০ টায় প্রেসক্লাবে উপস্থিত হয়ে নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বপ্রাপ্ত সচিব মীর তোফায়েল হোসেনের নিকট থেকে সহ-সভাপতি পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন সাংবাদিক মো: আলাউদ্দিন মন্ডল । সে বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ডেসটিনি রাজশাহী জেলা প্রতিনিধি ও দৈনিক বাংলার সকাল অনলাইন পত্রিকার সহকারী সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন।

মনোনয়ন ফরম উত্তোলন শেষে সহ-সভাপতি প্রার্থী আলাউদ্দিন মন্ড বলেন, আমি ভোটারদের ভালোবাসা নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছি।আমি নির্বাচিত হলে সকল সাংবাদিককে সাথে নিয়ে কাজ করে যাবো। সকল সদস্যের বিপদে-আপদে পাশে থাকবো। সাংবাদিকদের স্বার্থে সাংবাদিক কল্যাণ ফান্ডের টাকা পেতে সহায়তা, ক্লাবটিকে নিবন্ধিত করা প্রত্যেক সাংবাদিককে প্রেস কাউন্সিল কর্তৃক সনগ্রহণ নিতে সহয়তা করা।

প্রেসক্লাবের স্বার্থে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবো। এছাড়া প্রেসক্লাবের সকল সদস্যসহ সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সহকারি নির্বাচন কমিশনার পদে রয়েছেন এটিএন বাংলার সিনিয়র স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন ও এডভোকেট জ্যোতিউল ইসলাম শাফী।

প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন দৈনিক রাজশাহীর আলো’র সম্পাদক-প্রকাশক আজিবর রহমান।

সহকারি প্রিজাইডিং অফিসার হিসেবে থাকবেন প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক শ্যাম দত্ত, রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক চৌধুরী মাহমুদ হাসান খান ইতু ও মাইটিভির রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অন্তু।

নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন, বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, রাজশাহী মহানগর জাসদের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ শিবলী, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী এবং চ্যানেল আইয়ের সিনিয়র স্টাফ রিপোর্টার আবু সালেহ মোহাম্মদ ফাত্তাহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা