1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

দৈনিক ভোলা টাইমস এ সংবাদ প্রচারের পর ভূমিদস্যু হুমায়ুন কবিরের ভাই কে আটক করেছে পুলিশ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

গত কালকে দৈনিক ভোলা টাইমস এ ভোলা পৌরসভার পৌর চরজংলা ৯ নং ওয়ার্ডের জুনু সরদার বাড়ির বাসিন্দারা ভূমিদস্যু ইঞ্জিনিয়ার হুমায়ুন কবিরের হাত থেকে রক্ষা পেতে ভোলা পৌরসভার মেয়র এর দৃষ্টি কামনা করছেন এই শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। ওই প্রতিবেদনের পর ভুক্তভোগী পারভীন বেগম (৩৫) এর অভিযোগের ভিত্তিতে ভোলা সদর মডেল থানার সেকেন্ড অফিসার ফিরোজ আল মামুন এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে অভিযুক্ত হুমায়ুন কবিরের ছোট ভাই জাহিদ কে আটক করতে সক্ষম হয়।

ভুক্তভোগী পারভীন বেগমের অভিযোগ থেকে জানা যায়, আমি নিম্ন স্বাক্ষরকারী পারভীন বেগম (৩৫), স্বামী-মোঃ সহিদ, সাং-পৌর চরজংলা, ৯নং ওয়ার্ড, ভোলা পৌরসভা, থানা ও জেলা-ভোলা। থানায় হাজির হইয়া বিবাদীগনের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে, বিবাদীগন ও আমি একই বাড়ার বাসিন্দা ও পাশাপাশি বসতী। বিবাদীগনের সহিত আমার জায়গা জমি নিয়া বিরোধ চলিয়া আসিতেছে। আমি ভোলা সদ থানাধীন ৭১নং চরবাংলা মৌজায় এস. এ ৬৪৪, ৩৩৪, ৮৭, ৫৫, ৩০৪, ১৮৩, ৪১২ নং খতিয়ানের ৩৪২৬ দাগের সম্পত্তি ১/২ নং বিবাদীছরের পিতা হইতে খরিদ সূত্রে মালিক হইয়া ভোগ দখল করিয়া আসিতেছি। উক্ত সম্পত্তিতে আমি বসত ঘর উত্তোলন করিয়া পরিবার পরিজন নিয়া ভোগদখলে আছি। বিবাদীগন প্রায়ই সময় আমাদের দখলীয় সম্পত্তি হইতে উৎপাত করার চেষ্টা করিতেছে। ইতিপূর্বে উক্ত বিষয়টি আমি স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে জানাইলে তাহারা একাকিবার শালিস মিমাংসার মাধ্যমে সমাধান করার চেষ্টা করে। কিন্তু বিবাদীগন খারাপ প্রকৃতির লোক হওয়ায় শালিস বিচারের কোন তোয়াক্কা করে না। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন গত ইং-৩০/৪/২০২৩ তারিখ বিকাল অনুমান ৪ টায় ঘটিকার সময় বিবাদীগন, দা, খন্তা, কুড়াল, লোহার রড নিয়া বে-আইনি জনতাবন্ধে দলবদ্ধ হইয়া আমার দখলকৃত সম্পত্তির মধ্যে অনাধিকার প্রবেশ করিয়া জোড় পূর্বক আমার বসত ঘরের সামনের হাটাচলার পথ বন্ধ করিয়া তাহাদের রাজমিস্ত্রী দ্বারা বাউন্ডারী ওয়াল নির্মান করা শুরু করে। আমি ঐ সময় ধরে থাকায় বিবাদীদেরকে আমার ঘরের সামনে দেখিয়া তাহাদেরকে বাউন্ডারী ওয়াল নির্মান করিতে নিষেধ করিলে বিবাদীগন আমাকে অপমানজনক ও অম্লীল ভাষায় গালমন্দ শুরু করে। আমি তাহাদেরকে গালমন্দ করিতে নিষেধ করিলে বিবাদীগন উত্তেজিত হইয়া এলোপাথারী কিল, ঘুষি মারিয়া আমার শরীরের বিভিন্ন স্থানে নিথা ফুলা জখম করে। ১/২নং বিবাদীদ্বয় আমার পরিহিত কাপড় টানিয়া ছিঁড়িয়া আমাকে বিবস্ত্র করিয়া শ্রীলতাহানি করে। ১নং বিবাদী আমার গলা হইতে ১ ভরি ওজনের স্বর্নের চেইন মূল্য অনুমান ৮৫,০০০/-টাকা টানিয়া ছিড়িয়া নিয়া যায়। ২নং বিবাদী আমার ব্যবহৃত Oppo T10 (5G) মোবাইল ফোন যাহার অনুমান মূল্য ৩২,০০০/-টাকা হাত হইতে ছিনাইয়া নিয়া মোবাইল ফোনটি ইট দ্বারা পিটাইয়া ভাংচুর করিয়া অনুমান ৩২,০০০/-টাকার ক্ষতি সাধরন করে। বিবাদীগনের হাত থেকে আমি রক্ষার জন্য আমার বসত ঘরে গিয়া আশ্রয় নিলে বিবাদীগন দৌঁড়াইয়া আমার বসত ঘরে সামনে আসিয়া আমাকে বাড়ী হইতে উৎখাত করবে, খুন করিয়া আমি সহ সাক্ষীদের লাশ গুম করিয়া ফেলিবে মর্মে হুমকি দিয়া ঘটনাস্থল হইতে বীরদর্পে চলিয়া যায়।

উক্ত ঘটনার সাথে সম্পৃক্ততা থাকার কারণে মোঃ হুমায়ুন কবির (৪২), ২। মোঃ জাহিদ (৩২), উভয় পিতা-মিজানুর রহমান, ৩। মোঃ শাহিন (৩০), ৪। মোঃ শাকিল (২৪), উভয় পিতা-মৃত: সিরাজ, ৫। বাবলু (৪২), পিতা- অজ্ঞাত, সর্ব সাং-পৌর চরজংলা, ১নং ওয়ার্ড, ভোলা পৌরসভা, ৬। মোঃ রিয়াজ (২৭), পিতা- বেলায়েত হোসেন কে আসামি করে অভিযোগটি দায়ের করা হয়।

জাহিদের আটকের বিষয়টি নিশ্চিত করে ভোলা সদর থানার সেকেন্ড অফিসার ফিরোজ আল মামুন বলেন অভিযোগের ২ নাম্বার আসামি জাহিদকে পুলিশ আটক করতে সক্ষম হয়েছে। আগামীকাল আসামিকে কোর্টে হাজির করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা