1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

সকলের সহযোগিতায় বেঁচে যেতে পারে দৃষ্টি শক্তিহীন মাদ্রাসার শিক্ষক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৮৯ বার পঠিত

টি আই অশ্রু, পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলার ছোট বিঘাই ইউনিয়নের মোঃ আল মামুন পেশায় একজন নূরানী মাদ্রাসার শিক্ষক ছিলেন। পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই নূরানী মাদ্রাসায় শিক্ষকতা করে এক সময় মোটামুটি ভালোই চলছিলো তার সংসার।তার বসত বাড়ি ছোট বিঘাই গ্রামে। হঠাৎ একদিন আই-ষ্ট্রোক করে ছিড়ে যায় তার চোখের ভেইনগুলি। হারিয়ে ফেলেন দৃষ্টিশক্তি। আজ আর সেই ছোট্ট চাকুরীটিও আর তার নেই। একেবারে পথে বসে গেছেন আল মামুন। দেশে অনেক চিকিৎসা করেও যখন ফিরে পাননি তার দৃষ্টিশক্তি, তখন জমি বিক্রি আর অনেক ধার দেনা করে মাদ্রাজ গিয়ে অপারেশনও করিয়েছেন তিনি। এখন কিঞ্চিৎ দেখতে পেলেও কোনোকিছু ভালো করে পড়তে পারেন না।

প্রায়ই ব্যাথা করে চোখের ভিতর। ঔষধ কেনার পয়সাটিও আজ তার নেই। কোনো রকম ছেলে-মেয়ে নিয়ে বেঁচে আছেন তিনি। ওদিকে ডাক্তার বলেছেন আবার ভারত যেতে। আর একটু চিকিৎসা নিলে হয়ত ভালো হয়ে যাবে তার চোখগুলো। আবার হয়ত তিনি দেখতে পাবেন। বড় মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে পড়ে। ৭ বছরের একটি ছেলেও রয়েছে তার। পৃথিবীর কঠিন বাস্তবতায় আজ ওদের জীবন অনিশ্চিত। এমতাবস্থায় আল-মামুন সমাজের দানশীল ও বিত্তবানদের নিকট আবেদন জানিয়েছেন তাকে একটু সাহায্য করে তার পরিবারটিকে রক্ষা করতে।
তার সাথে যোগাযোগ এবং সাহায্য করার জন্য বিকাশ নম্বরটি দেয়া হলোঃ ০১৭২০৬২২৭২৮।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা