1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

মির্জাগঞ্জে অবস্থান কর্মসূচিতে যাওয়ার পথে বিএনপির নেতার গাড়িবহরে দুর্বৃত্তের হামলা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০৬ বার পঠিত

টি আই অশ্রু,পটুয়াখালীঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় বিএনপির কর্মসূচিতে যাওয়ার পথে দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সুবিদখালী বন্দর এলাকার তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।
হামলায় মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা বেগমসহ অন্তত তিনজন আহত হয়েছেন। আহত অন্য দুজন হলেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. নাজমুল মৃধা ও মির্জাগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সদস্য মো. আল-আমিন। তাঁদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর হাসিনা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্হানীয় সূত্রে জানা যায়,মির্জাগঞ্জ উপজেলা বিএনপির কর্মসূচিতে উপজেলাধীন সুবিদখালীতে অংশ নিতে আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে কাঁঠালতলি এলাকা থেকে নেতা-কর্মীরা আসছিলেন। পথে সুবিদখালীর তিন রাস্তার মোড় এলাকায় আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা করে দুর্বৃত্তরা। হামলাকারীরা কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় ছাত্রদলের দুই নেতা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম আহত হন।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান,বিএনপির কর্মসূচি অনুষ্ঠানে হামলার কোনো ঘটনা ঘটেনি। পথে কে বা কারা একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা