1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

ভোলায় স্ত্রীকে খুনের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী ২১বছর পর র‌্যাব-৮ জালে আটকা

সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

ভোলায় স্ত্রীকে খুনের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী ২১বছর পর র‌্যাব-৮ জালে আটকা

স্টাফ রিপোর্টারঃ

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ বরিশাল এর একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এ আসামি কে গ্রেফতার করেছে। সে বরিশাল জেলার হিজলা থানায় মৃত্যুদন্ড প্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত আসামি, যার সেসন নং-১২৬/০৪, হিজলা থানার মামলা নং ০১, তারিখ-০২/০১/২০০২, জিআর মামলা নং- ০১/২০০২।

শুক্রবার (৩ মার্চ) দুপুর ২ টা ১০ মিনিটের সময় ভোলা সদর থানাধীন রাজাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ কন্দ্রকপুর এলাকা হতে নিজ স্ত্রীকে খুনের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক এ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হলেন বরিশাল জেলার হিজলা থানা লেমুয়া গ্রামের স্থায়ী বাসিন্দা মৃত রমিজ উদ্দিন বাঘার ছেলে অলী উদ্দিন বাঘা ওরফে মোঃ আলী আাহাম্মদ (৪৩) যার বর্তমান ঠিকানা হচ্ছে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কন্দ্রকপুর গ্রামে বলে জানা যায়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর সূত্রে ঘটনার বিবরণী থেকে জানা যায় যে, আটককৃত আসামী অলী উদ্দিন বাঘা ওরফে মোঃ আলী আাহাম্মদ এর সাথে জনৈক্য হেলেনা রোকেয়ার সাথে ১৯ মার্চ ২০০১ ইং তারিখে বিবাহ হয়। বিবাহের ছয় সাত মাস পরে পারিবারিক কলহ জনিত কারণে স্ত্রীকে এলোপাতারি পেটে লাথি ও কিলঘুষি মেরে তার স্ত্রীকে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যান সে । ২ জানুয়ারি ২০০২ সালে মৃত- হেলেনা রোকেয়ার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। তার পর থেকে গ্রেফতারকৃত আসামী দীর্ঘ ২১(একুশ) বছর বিভিন্ন জেলায় ছদ্মবেশে পালিয়ে ছিলো। এমতাবস্থায় র‌্যাব-৮, বরিশাল কর্তৃক ছায়াতদন্ত করে আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে উক্ত মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। আটকের পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে বরিশাল জেলার হিজলা থানায় হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা