1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ

বোরহানউদ্দিনে কাফনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে যাওয়ার পথে হামলা” আহত-১০

বোরহানউদ্দিন প্রতি‌নি‌ধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ২৪৩ বার পঠিত
মোটরসাই‌কেল ভাংচুর

চতুর্থ ধা‌পের ইউ‌পি নির্বাচ‌নের ভোলার বোরহানউ‌দ্দিন উপ‌জেলার প‌ক্ষিয়া ইউ‌নিয়‌নের স্বতন্ত্র চেয়ারম‌্যান প্রার্থী মো: আলাউ‌দ্দিন সরদার কাপনের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে গি‌য়ে প‌থে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থনকারী‌দের হামলায় ১০জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচু‌রের ঘটনা ঘ‌টে‌ছে। আজ মঙ্গলবার (০৭ ডি‌সেম্বর) সকাল সা‌ড়ে ১১ টার দি‌কে বোরহানউ‌দ্দিন উপ‌জেলা সড়‌কে এ ঘটনা ঘ‌টে। স্বতন্ত্র প্রার্থী মোঃ আলাউ‌দ্দিন সরদার জানান, তি‌নি ম‌নোনয়নপত্র সংগ্রহের পর থে‌কে আওয়ামী লীগ প্রার্থী মোঃ নাগর হাওলাদা‌রের সমর্থনকারী‌রা তা‌কে হত‌্যার হুমকী দি‌য়ে আস‌ছে।

এজন‌্য তি‌নি মঙ্গলবার প্রতীক বরাদ্দের দিন প্রতীক আন‌তে কাফ‌নের কাপর প‌ড়ে প্রতীক আন‌তে উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যাওয়ার প‌থে উপ‌জেলা সংলগ্ন আস‌লে তা‌দের সর্মথনকারী‌দের উপর আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকারীরা হামলা ও মোটরসাই‌কেল ভাংচুর করা হয়।

এ‌তে ১০ জন আহত ও ১০ টি মোটরসাই‌কেল ভাংচুর করা হয়। নাগর হাওলাদার জানান, আমি নির্বাচন অফিস থেকে প্রতিক নিয়ে এলাকায় আসি। পরে সে কাফনের কাপড় পরে প্রতিক আনতে যায়।আমি সুনেছি সে আমাকে অনেক গালি দিয়েছে। তবে হামলা ও ভাংচুর বিষয়ে আমি জানি না। পপবোরহানউ‌দ্দিন নির্বাচন অ‌ফিসার ও রিটা‌নিং কর্মকর্তা মোঃ শহীদুল্লাহ জানান, এ বিষ‌য়ে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সরদার মৌ‌খিতভা‌বে ব‌লে‌ছে কিন্তু লি‌খিতভা‌বে জানা‌নো হয়‌নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা