1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

ভোলার রাজাপুরে চাঁদা দিতে অস্বীকার করায় পিটিয়ে ৪ জনকে আহত করার অভিযোগ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২০৪ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলার রাজাপুরে চাঁদা দিতে অস্বীকার করায় পিটিয়ে ৪ জনকে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে জাহাঙ্গীর গংদের বিরুদ্ধে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় রাজাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চর সুলতানী গ্রামে এ ঘটনা ঘটে। সরজমিনে গিয়ে জানা যায়, আবু কালাম ব্যাপারী দীর্ঘ ২৫ বছর ধরে তার শ্বশুরের জমি বর্গা চাষ করে আসছিল। তার শশুর মেহেন্দিগঞ্জের বাসিন্দা হওয়ায় রামদাসপুরের জমিটি তার মেয়ের জামাইয়ের কাছে লগ্নি করেন। ওই লগ্নিকৃত জমিতে প্রতি বছরের ন্যায় এ বছর চাষাবাদ করতে গেলে স্থানীয় প্রভাবশালী জাহাঙ্গীর গংরা ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাদা দিতে অস্বীকার করায় জাহাঙ্গীর সরদার (৪৫) এর নেতৃত্বে মিরাজ (৪২), মোঃ মান্না ওরফে বেলাল (২৮), কয়ছয় আহমেদ কুট্টি সরদার (৫০) সহ একদল হামলাকারী দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে চাষী আবুল কালাম ব্যাপারী ও তার জমিতে চাষ দিতে যাওয়া পাওয়ার টিলারের ড্রাইভার মনির মাতাব্বরকে এলোপাথাড়ি মেরে গুরুতর জখম করে। তাদের ডাক চিৎকার শুনে মনিরের মা খতেজা বেগম (৫৫) ও স্থানীয় বাসিন্দা সুজন ছুটে আসলে তাদের কে এলোপাথাড়ি মারধর করেন অভিযুক্ত জাহাঙ্গীর গংরা। খতেজা বেগমের পরনের কাপড় চোপড় ছিড়ে শ্লীলতাহানি করে তাদেরকে মেরে গুরুতর আহত করে জমিতে ফেলে রেখে জাহাঙ্গীর গংরা মনিরের পাওয়ার টিলার টি নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদের কে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। মনির মাতাব্বর বর্তমানে ভোলা সদর হাসপাতালের ৪০ নং বেডে চিকিৎসাধীন আছেন। অন্যদিকে সুজন ও খতেজা বেগম কে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

এ বিষয়ে অভিযুক্ত জাহাঙ্গীর এর কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন আমি এখন বক্তব্য দিমু না আমি মামলা করেছি না।

এ বিষয়ে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান এই বিষয়ে আমাদের কাছে একটি লিখিত অভিযোগ আসছে, তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা