1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

বিদায়ী ইউএনও’র নামে অপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদ্য বিদায়ী ইউএনও মাশফাকুর রহমানের বিদায়কালে ওসির সৌজন্যতা নিয়ে মিথ্য সংবাদ ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে রাঙ্গাবালী উপজেলার সর্বস্তরের জনগণ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে রাঙ্গাবালী উপজেলার সদর নতুন ব্রীজ এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে এলাকাবাসী।

উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক সাধারন জনগন ও ব্যবসায়ীরা মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ভাইসচেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাইম মল্লিক,ছোট বাইশদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহসীন মৃধা,স্থানীয় ব্যবসায়ী রাসেল মাল ,মাসুম ,হাসান প্রমুখ।

বক্তব্যে বত্তারা বলেন, কোন কর্মকর্তা চলে যাওয়ার পরে, তার পিছনে নানান ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করলে, সরকারী কর্মকর্তারা প্রান্তিক ও দ্বীপ উপজেলা রাঙ্গাবালীতে কাজ করতে আসতে মনোবল হারাবেন। ফলে এই এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন বাঁধা গ্রস্ত হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা