1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সাংবাদিক এম লোকমান হোসেন চরফ্যাশন প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক নির্বাচিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

স্টাফ রিপোটারঃ:

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ও কার্যকারী কমিটির সিদ্ধান্তক্রমে অবশিষ্ট মেয়াদের জন্য সাংবাদিক এম লোকমান হোসেনকে চরফ্যাশন প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
তিনি প্রায় ২১ বছর বিভিন্ন জাতীয় ও স্হানীয় পত্রিকায় সুনামের সাথে কাজ করে আসছেন। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসা থেকে হাদীস বিভাগে প্রথম শ্রেণির কামিল ও ঢাকা কলেজ থেকে রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে এম এ পাশ করেন।
বর্তমানে তিনি উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক (সমাজ)হিসেবে কর্মরত আছেন।
পাশাপাশি বরিশালের জনপ্রিয় অনলাইন পত্রিকা বরিশাল বানীর নিজস্ব প্রতিবেদক ও দ্বীপকন্ঠ ডটকমের বার্তা সম্পাদক হিসেবে কাজ করে যাচ্ছেন।

এদিকে চরফ্যাশন প্রেসক্লাবের নবনির্বাচিত ধর্মবিষয়ক সম্পাদক এম লোকমান হোসেন বলেন, চরফ্যাশন প্রেসক্লাবের ধর্মবিষয়ক সম্পাদক নির্বাচিত করায় আমি প্রেসক্লাবের সন্মানিত সভাপতি, সাধারণ সম্পাদক, কার্যকারী কমিটির সদস্য ও ক্লাবের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা