1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

কেরানীগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:
ঢাকার কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী মোঃ নাঈম ইসলাম(১৯) নামের এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নাঈম নোয়াখালী জেলার করিমগঞ্জ থানার মোঃ হোসেন মিয়ার ছেলে।
নিহতের মামা ইয়াসিন জানান,আমার ভাগিনা গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় বন্ধু বান্ধবের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আসছিল। আসার পথে কেরানীগঞ্জের ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালু ভর্তি ট্রাক মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান বলেন, ভোরে ইকুরিয়া হাইওয়ে রাস্তায় একটি বালুর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।+

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা