1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী

৪ দিনের সরকারি সফরে পটুয়াখালীতে নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১২ বার পঠিত

টি আই অশ্রুঃ
চার দিনের সরকারি সফরে পটুয়াখালী এসেছেন জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ও সরকারের সচিব ড. মনজুর আহমেদ চৌধুরী।

রোববার (৪ সেপ্টেম্বর) সকালে নিজ বিদ্যাপীঠ পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় পরিদর্শনের মধ্য দিয়ে সফরের আনুষ্ঠানিকতা শুরু করেন তিনি।

চেয়ারম্যানের একান্ত সচিব মুহাম্মদ বিল্লাহ হোসেন খান জানান, সফরে তিনি জেলা শহরের প্রধান নদী লাউকাঠী ও সুতাখালীসহ অন্যান্য খালের দখল-দূষণ ও নাব্যতা সরেজমিন পরিদর্শন, কাগজপত্রাদি যাচাই-বাছাই এবং জেলা নদী রক্ষা কমিটির সভায় অংশগ্রহণ করবেন।

গতকাল শনিবার বিকেলে পটুয়াখালী সার্কিট হাউজে পৌঁছালে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে অভ্যর্থনা জানানো হয়।

পরে রোববার সকালে তিনি পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ও অন্যান্য দর্শনীয় স্থান পরিদর্শন করেন। এরপর পটুয়াখালী জেলার লাউকাঠী নদীর দখল, দূষণ ও নাব্যতা সরেজমিন পরিদর্শন করেন।

আজ বিকেল থেকে আগামীকাল সোমবার পর্যন্ত তিনি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জেলার গুরুত্বপূর্ণ নদী ও খালের ম্যাপ ও রেকর্ড পত্রাদি পর্যালোচনা করবেন।

এছাড়াও পটুয়াখালী জেলার সুতাখালী ও অন্যান্য খালের দখল, দূষণ ও নাব্যতা সংক্রান্ত সরেজমিন পরিদর্শন করবেন।

সফরের শেষ দিন বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে পটুয়াখালী জেলা নদী রক্ষা কমিটির সভায় যোগদান করবেন বলেন জানান একান্ত সচিব।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা