1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

মোহনপুরে ট্রাক কেড়ে নিল স্কুল ছাত্রের প্রাণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ১২২ বার পঠিত

রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম মোঃ আব্দুর রহমান (১৪)। শুক্রবার (৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে মোহনপুর উপজেলার ত্রিমোহনী টু কালিগন্জ রোডে তালুকদারপাড়া সাবেক মেম্বার আক্কাস আলীর বাড়ির সামনে এঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার ধুরইল ইউনিয়নের মাষ্টারপাড়া এলাকার রিপনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেল যোগে রহমান ধুরইল বাজারে যাচ্ছিল। ধুরইল বাজার থেকে পানের খাঁচা লোড করে আসা একটি ট্রাক তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় সে। ট্রাকটি ধুরইল বাজার পান ব্যবসায়ী সমিতির।

যাহার নাম্বার ঢাকা মেট্রো: ট-১৬-৯২৩৪ বিষয়টি নিশ্চিত করে মোহনপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা.তৌহিদুল ইসলাম বলেন, ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। কিশোরের লাশ উদ্ধার করে মোহনপুর থানায় রাখা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা