1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বন্যার্তদের জন্য পটুয়াখালী ইমাম পরিষদের তিন লক্ষ ৭১ হাজার টাকা দান অনুদান প্রদান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৫৮ বার পঠিত

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা ইমাম পরিষদের আহবানে সাড়া দিয়ে সাম্প্রতিক সময়ে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে জেলার বিভিন্ন মসজিদের মুসুল্লিদের দান ও অনুদান সংগ্রহ করে তিন লক্ষ একাত্তর হাজার সাতশত বিশ টাকা হস্তান্তর করা হয়েছে। বুধবার পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মাহবুবুল আলমের কাছে এই অর্থ হস্তান্তর করেন জেলা ইমাম পরিষদ কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা ইমাম পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মোঃ আবু বকর, সম্পাদক হাফেজ মাওলানা মোঃ আব্দুল কাদের ও পটুয়াখালী চরপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ শহিদুল ইসলাম। পরে পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে প্রদান কৃত অনুদান সিলেট ইসলামিক ফাউন্ডেশনের ব্যাংক হিসাবে প্রেরণ করে বেশি ক্ষতিগ্রস্ত এলকায় বিতরণের অনুরোধ জানানো হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

এবিষয়ে জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক ও অনুদান সংগ্রহ কমিটির সদস্য সচিব হাফেজ মাওলানা মোঃ আব্দুল কাদের সাহেব বলেন, আমরা বিগত সপ্তাহে ইমাম পরিষদের নির্বাহী পরিষদের সভার মধ্যে দিয়ে সিদ্ধান্ত গ্রহণ করে, সে অনুযায়ী সকল মসজিদের ইমাম ও খতিবের নিকট চিঠি পাঠাই। পরে তারা দান সংগ্রহ করে আমাদের নিকট জমা করলে আজ আমরা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে বিতরণের জন্য হস্তান্তর করি। তিনি আরও বলেন, আমরা ছাড়াও জেলায় ছারছিনা দরবার শরীফ ও চরমোনাই দরবারসহ বেশ কয়েকটি ইসলামিক সংগঠন অনুদান সংগ্রহ করে বন্যার্তদের জন্য প্রেরণ করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা