1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

ভোলা চরফ্যাশনে ৭টি সিলগালা ও ৪টি ডায়াগনষ্টিক বন্ধের নির্দেশ।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৯৭ বার পঠিত

 ভোলা প্রতিনিধিঃ 

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক সারাদেশের ন্যায় ভোলা চরফ্যাশনে ডায়াগনষ্টিক গুলোতে বিশেষ অভিযান পরিচালনা করিয়া অনিয়মতান্ত্রিক ভাবে গড়ে উঠা অনুমোদনহীন ০৭ টি ডায়াগনস্টিক সিলগালা ও ৪টি সাময়িক বন্ধের নির্দেশনা দিয়েছেন মেজিষ্ট্রেট মোঃ আল নোমান। অভিযান পরিচালনাকালে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মেডিকেল অফিসার মোঃ নাহিদ হাসান ও উপজেলা প্রশাসন উপস্থিত ছিলেন।

সে সময় মোট ৭ টি ডায়াগনস্টিক সেন্টার পুরোপুরি সিলগালা ও ৪ টির লাইসেন্স প্রক্রিয়াধীন থাকায় সাময়িক বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে। সিলগালা ৭ টি -আদর্শ ডায়াগনস্টিক, আফিয়া ডায়াগনস্টিক, ভোলা চক্ষু সেন্টার চরফ্যাশন,পপুলার ডায়াগনস্টিক দুলার হাট,ফ্যাশন ডায়াগনস্টিক, জেনারেল ডায়াগনস্টিক দক্ষিন আইচা,আন্জুর হাট ডায়াগনস্টিক সেন্টার শশীভূষণ।

এছাড়া লাইসেন্স এর আবেদন প্রক্রিয়ায় এস টি এস ডায়াগনস্টিক, প্যারাডাইস ডায়াগনস্টিক, ইকরা ডায়াগনস্টিক, নাজমা ডায়াগনস্টিক ও হাসপাতাল এ ৪ টির সাময়িক কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। এ ব্যাপারে নির্বাহি মেজিষ্ট্রেট ও নির্বাহী অফিসার মোঃআল নোমান আমাদের প্রতিনিধি কে বলেন অভিযান চলবে এবং পরবর্তীতে সকল ডায়াগনস্টিক ও হাসপাতাল গুলোতে সেবার মান বজায় রাখতে সার্বিক পরিবেশ ফিরিয়ে আনতে অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা