1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

ফকিরহাট মডেল থানায় নতুন ওসির যোগদান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৮৮ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাট মডেল থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মুঃ আলীমুজ্জামান। এর পূর্বে তিনি ফকিরহাট থানায় ওসি তদন্ত হিসাবে কর্মরত ছিলেন। তারও পূর্বে তিনি বাগেরহাট জেলার পিবিআই তে ও সফলতার স্বাক্ষর রাখেছেন।তিনি অত্যান্ত মিষ্টিভাষী এবং সকলের কাছে প্রিয় একজন সফল পুলিশ অফিসার।

তিনি এর আগেও যত জায়গায় কাজ করেছেন প্রতিটি জায়গায় তিনি পজেটিভ পরিবর্তন ঘটিয়েছে। তিনি সাংবাদিকদের বলেন ফকিরহাট উপজেলাকে একটি মাদক এবং সন্ত্রাস মুক্ত উপজেলা উপহার দেওয়াই হবে আমার মুল লক্ষ্য। উপজেলার সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড দমন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি। সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ এর কাছে ফকিরহাটের সাধারণ জনগনের চাওয়া এই উপজেলার আইনশৃঙ্খলার উন্নতি সহ উপজেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবে নতুন এই চৌকস পুলিশ অফিসার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা