1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

মোংলায় চোরাই গম জব্দ, আটক ১

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৩৫ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলায় একটি অটোরাইস মিলের তুষের গোডাউন থেকে ৭৫ বস্তা চোরাই গম জব্দ করেছে পুলিশ। বুধবার (১৬ মার্চ) বিকেলে মোংলা উপজেলার মাদরাসা রোড এলাকার হাজী আব্দুল অটো রাইস মিলের তুষের গোডাউন থেকে এই গম জব্দ করা হয়।

এসময় গম চোরাচালানের সাথে জড়িত সন্দেহে মোঃ আছাদুল মন্ডল (৩৫) নামের এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ৭৫ বস্তায় ৩ হাজার ৭৫০ কেজি গম ছিল। গমগুলো বিভিন্ন জাহাজ থেকে চুরি করে আনা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। আটক মোঃ আছাদুল মন্ডল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা পুরনদর গ্রামের মোঃ সাজু মন্ডলের ছেলে।

সে মোংলা উপজেলার কুমারখালী এলাকার বাবুল আক্তারের বাড়িতে ভাড়া থাকতেন। মোংলা এলাকায় তার গমসহ নানা ব্যবসা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অটোরাইস মিলের তুষের গোডাউন থেকে ৭৫ বস্তা গম জব্দ করা হয়েছে। এর সাথে জড়িত থাকার অপরাধে মোঃ আছাদুল মন্ডল (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি দাবি করেছেন এই গমগুলো জাহাজ থেকে জালি বোটে করে আনা হয়েছিল। এবিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা