1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী

বোরহানউদ্দিনে তরুণীর রহস্যজনক মৃত্যু

মিলি শিকদার,বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৪০৮ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা জেলার বোরহানউদ্দিন থানার সাচড়া ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের নজমুদ্দিন বাড়ির মোঃ সালেমের মেয়ে মোঃ মিতু বেগম গতকাল সকাল ৮ সময় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, মিতু বেগম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণি পাশ করেন। মিতুর মা মনোয়ারা বেগম সংবাদকর্মীদের কে জানায়,মিতু ছোটবেলা থেকে মানসিকভাবে অসুস্থ ছিল। সে বিভিন্ন সময় ঘরে অস্বাভাবিক আচরণ করতো।

গতকাল সকালে মা ও মেয়ের কথা কাটাকাটির একপর্যায়ে সে তার রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। স্থানীয় মেম্বার আবুল হাশেম খান জানান, মেয়েটির মানসিকভাবে অসুস্থ এবং সে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহিন ফকির জানান, এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশ পোস্ট মর্টেম জন্য পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা