1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী

ভোলায় বাসা ভাড়া নিয়ে যৌন ব্যবসা করায় যৌনকর্মীসহ খদ্দের আটক।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলায় ফ্র্যাট বাসা ভাড়া নিয়ে যৌন ব্যবসা করার অভিযোগে পুলিশের অভিযানে এক যৌনকর্মী ও এক খদ্দেরকে আটক করেছে ভোলা মডেল থানার পুলিশ। বুধবার (১৬ ফ্রেরুয়ারি)বিকের ৪ টায় ভোলা পৌরসভার ৮ নং ওয়ার্ডের হাজী মমতাজ উদ্দিন সড়কে রেহানা মঞ্জিল ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত খদ্দর মোঃ তুহিন মুসলিম পাড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে,ও সিমা আক্তার( ৩০) সে কুমিল্লা জেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা বলেন,দীর্ঘ কয়েক মাস ধরে এই যৌনকর্মী সিমা আক্তার ঢাকা, বরিশাল,পটুয়াখালী ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন যায়গা থেকে তরুণীদেরকে নিয়ে এসে ওই বাসায় যৌন ব্যবসা চালাতেন। এমন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে সেই ভাড়া বাসায় অভিযান চালিয়ে এক খদ্দর ও এক যৌনকর্মী সিমাকে আটক করা হয়। এই বিষয়ে ভোলা সদর মডেল থানার( ওসি তদন্ত) আরমান হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার তাদেরকে আদালতে তোলা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা