1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

বিজ‌য় দিব‌সের সুবর্ণ জয়ন্তী উদযাপ‌নে মিরুখালী স্কুল এন্ড ক‌লেজে প্রস্তুতিমূলক কর্মসূ‌চি গ্রহণ।

যুগ্ন প্রকাশক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২১১ বার পঠিত

স্বাধীন সার্বভৌম বাংলা‌দে‌শের বিজয় দিব‌সের সুবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদয‌াপনের ল‌ক্ষ্যে পিরোজপুর জেলার মঠবাড়িয়ার মিরুখালী স্কুল এন্ড ক‌লে‌জের পক্ষ থে‌কে ব্যাপক কর্মসূ‌চি গ্রহণ করা হ‌য়ে‌ছে। যথাযথ ভাব গাম্ভীর্য ও জমকা‌লোভা‌বে আ‌য়োজ‌নের দিবস‌টি পালন করা হ‌বে ব‌লে জানান ক‌লেজ কর্তৃপক্ষ।

এছাড়া ও উপজেলার মিরুখালী এবংপার্শ্ববর্তী দাউদ খালী ইউনিয়নের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান যাহাতে উক্ত অনুষ্ঠান সুশৃঙ্খল ও সুষ্ঠু ভাবে পালন করে সে বিষয়ে সার্বিক কার্যক্রম গ্রহণ করেছে। সূর্য উদ‌য়ের সা‌থে স‌াথে জ‌াতীয় পতাকা উ‌ত্তোল‌নের মাধ্য‌মে বিজয় দিব‌সের কর্মসূ‌চি সূচনা করা হ‌বে।এর পর জাতির জনক বঙ্গবন্ধ শেখ মু‌জিবুর রহমা‌নের প্রক‌ৃতি‌তে শ্রদ্ধা নি‌বেদন করা হ‌বে।

এছাড়া রচনা প্র‌তি‌যো‌গিতা ব্য‌তিত অন্যান্য আ‌য়োজ‌নে ক্রীড়া অনুষ্ঠানসহ ব্যাপক কর্মসূ‌চি রয়ে‌ছে। বিকাল ৪ টায় বিজ‌য়ের সুবর্ণ জয়ন্তী ও মু‌জিববর্ষের মা‌হেন্দ্রক্ষ‌ণে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা শপথ বাক্য পাঠ করা‌বেন। এ অনুষ্ঠা‌নের সা‌থে মিল রে‌খে ছাত্র শিক্ষক‌দের শপথে অংশগ্রহণ করা। সব‌শে‌ষে বি‌কেল ৪ টায় ম‌ুক্তিযু‌দ্ধের স্ম‌ৃতি স্মরণ ক‌রে আ‌লোচনা সভার মাধ্য‌মে দিব‌সের আ‌য়োজ‌নের সমা‌প্তি করা।

অধ্যক্ষ মোঃআলমগীর হোসেন খান জানান, বিজয় দিব‌সের সুবর্ণ জয়ন্তী যথা‌যোগ্য মর্যাদায় পাল‌নের জন্য ক‌লে‌জের পক্ষ থে‌কে আমরা ব্যাপক কর্মসূ‌চি গ্রহণ ক‌রে‌ছি। আ‌য়োজন যথাযথভা‌বে পাল‌নে সবার সহ‌যো‌গিতা কামনা কর‌ছি। অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য উক্ত অনুষ্ঠানে বিভিন্ন দিক নির্দেশনামূলক আরো বক্তব্য দেন জেলা পরিষদের সদস্য মোঃ ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সি,ইউনিয়ন যুবলীগের সভাপতি লাভলু তালুকদার, আওয়ামী লীগ নেতা মোঃ ইলিয়াস মিয়া,শিক্ষক ও সাংবাদিক মোঃ আসাদুজ্জামান,সহকারী শিক্ষক হাসিবুল ইসলাম, সহকারী শিক্ষক পারভেজ তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল বাশার জোমাদ্দার,যুবলীগ নেতাএনায়েত তালুকদার,ব্যবসায়ী মিন্টু কুন্ডু,বিষু রায়, টুটুন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা