1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত

COAST Foundation, Bhola
  • আপডেট সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ২২১ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

উপজেলার হাজারিগঞ্জ ইউনিয়নের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন সবাইকে টিকা নিতে উৎসাহিত করুন এই প্রতিপাদ্যে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

ইউনিসেফ বাংলাদেশ ও দ্য হাঙ্গার প্রজেক্ট এর সহায়তায় এবং বাংলাদেশ এনজিও নেটওর্য়াক ফর রেডিও এন্ড কমিউনিকেশন বিএনএনআরসি এর বাস্তবায়নে এবং রেডিও মেঘনা আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেন।

৩২ জন ছাত্র-ছাত্রী একত্রিত হয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া থেকে সুরক্ষিত থাকতে সামাজিক দুরুত্ব বজায় রাখা, মাক্স পরিধান, এবং সাবান ও পানি দিয়ে ঘন ঘন কমপক্ষে ২০ সেকেন্ড ধরে দুই হাত ধোয়া বিষয়ক আলোচনা করা হয়। উক্ত আলোচনায় অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ জামাল উদ্দিন ও সহকারি শিক্ষক মোঃ রাসেল উপস্থিত ছিলেন।
অংশগ্রহন কারীদের মধ্যে জান্নাতুল মিম বলেন, করোনা ভাইরাস সম্পর্কে আমরা সচেতন। করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে করোনার প্রথম ও দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছি। তবে বুস্টার ডোজ টিকা এখনো নেওয়া হয়নি।
অনুষ্ঠানটির সঞ্চালনা ছিলেন রেডিও মেঘনার কর্মী মৌসুমী মনীষা এবং সার্বিক ব্যবস্থাপনা করেন ফাতেমা জাহান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা