1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

মোটরসাইকেল দুর্ঘটনায় কেড়ে নিল শিক্ষার্থীর জীবন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১২১ বার পঠিত

ভোলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম (১৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২ জুন) সকালে ভোলা-চরফ্যাশন মহাসড়কের ঘুইংগার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের দাড়িয়াল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

এ ঘটনায় তার সঙ্গে থাকা অপর দুই সহপাঠী মঞ্জুরুল ইসলাম হাসিব (১৮) ও এমরান হোসেন (১৯) আহত হন। তারা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে আরিফ তার দুই সহপাঠীকে নিয়ে মোটরসাইকেলে তজুমদ্দিন উপজেলার খাসের হাট বাজার থেকে ভোলা সদর উপজেলার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঘুইংগার হাট বাজারে এলে রাস্তায় থাকা গতিরোধকে (স্পিডব্রেকার) সজোরে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুই সহপাঠীকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় আরিফের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা