1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ভোলা জেলা যুবদলের শুভেচ্ছা মিছিল ও প্রতিবাদ সভা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১১৫ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আংশিক নবগঠিত কমিটি হওয়ায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিছিল করেছে ভোলা জেলা যুবদল।

শনিবার (২৮ মে) ভোলা জেলা যুবদলের কার্যালয়ের সামনে থেকে মিছিল করে ভোলা জেলা বিএনপি কার্যালয়ে এসে শুভেচ্ছা ও অভিনন্দন মিছিল শেষ হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় যুবদলের আংশিক নবগঠিত কমিটির কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি হাসান মামুন, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না,১ নং যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন,২ নং যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল (সহ-সভাপতি পদমর্যাদায়) করায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ভোলা জেলা যুবদল মিছিল করেছে। মিছিল শেষে ভোলা জেলা বিএনপি’র কার্যালযয়ে প্রতিবাদ সমাবেশ করে ভোলা জেলা যুবদল।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী ছাত্রদলের উপর ছাত্রলীগের গুলিবর্ষণ ও সশস্ত্র হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করে ভোলা জেলা যুবদল। ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল,সাংগঠনিক সম্পাদক মনির হোসেন জেলা যুবদলের সহ-সভাপতি ফয়েজুল নকিব, মাসুদুর রহমান মাসুম ভোলা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান পলাশ, প্রমুখ। খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন গণতন্ত্র রক্ষার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকার জন্য সকলকে আহ্বান জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা