1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

বদরপুর ইউনিয়নে হতদরিদ্রের মধ্যে ভিজিএফের চাল বিতরণ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৪৮ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের আসন্ন পবিত্র ঈদ-উল-ফেতর উপলক্ষ্যে হতদরিদ্র ও দুস্থদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে ইউনিয়ন পরিষদে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আসাদ মেলকার। এসময় ইউনিয়ন পরিষদের সদস্যসহ অনান্যরা উপস্থিত ছিলেন। ইউপি চেয়ারম্যান আসাদ মেলকার বলেন, বদরপুর ইউনিয়নে সামনে ঈদকে সামনে রেখে মোট ১৪৮০ জন হতদরিদ্রকে ১০ কেজি করে চাল বিররণ করা হবে। ইউনিয়নে প্রকৃত হতদরিদ্রদের নির্বাচন করে তাদের মধ্যে ১৪৮০ কার্ড বিতরণ করা হয়েছে।

আসন্ন ঈদ উপলক্ষে এলাকার গরীব দু:খী মানুষদের ভিজিএফ এর চাল প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরীকে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা