1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

চরফ্যাসনে স্কুল ছাত্রীকে এ্যাসিড নিক্ষেপের হুমকি দায়ে প্রধান কিশোর গ‍্যাং আটক

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১৮৪ বার পঠিত

চরফ্যাসন প্রতিনিধি।

ভোলা চরফ্যাসনে এক স্কুল ছাত্রীকে এ্যাসিড নিক্ষেপের হুমকির অভিযোগে শাহিন নামের এক যুবককে আটক করেছে শশীভূষণ থানা পুলিশ।বৃহস্পতিবার বিকালে উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের সংলগ্ন এলাকা থেকে অভিযুক্ত যুবককে আটক করা হয়।বখাটে শাহিন রসুলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মালেকের ছেলে। স্কুল ছাত্রী জানান,স্কুলে যাওয়া আসার পথে মোঃ শাহিন, মোঃ মামুন মাতাব্বর, মোঃ রাসেল, মোঃ শামিম সহ কয়েকজন কিশোর গ্যাং তাকে উত্ত্যাক্ত করে আসছিলেন। যুবক শাহিন প্রায় সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করতো।

তার প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে তাকে হুমকি ধামকি দিয়ে আসছিলেন। গত বুধবার সকালে স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে শাহিন তার পথরোধ করে তাকে বিয়ে প্রস্তাব দেয়।তার প্রস্তাবে সাড়া না দিলে মুখে এ্যাসিড মেরে ঝলসে দেয়ার হুমকি দেয়। বিষয়টি বাড়ি ফিরে পরিবারকে জানান এবং পরের দিন বৃহস্পতিবার স্কুলের প্রধান শিক্ষক বরাবর লিখিত অভিযোগ করলে শিক্ষকরা থানায় অবগত করেন। ওইদিন বিকালেই বখাটে শাহিনকে শশীভূষণ পুলিশ আটক করে। উত্তর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির রাজন জানান,আমাদের স্কুলের ৮ম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে বহিরাগত বখাটে শাহিন নামে এক যুবক প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যাক্ত করতো।সাড়া না পেয়ে এ্যাসিড নিক্ষেপের হুমকি দেয়,এতে ওই ছাত্রী বৃহস্পতিবার বিদ্যালয়ে এসে শিক্ষার্থী লিখিত অভিযোগ দিলে আমরা শশীভূষণ থানা পুলিশকে অবগত করি। থানা পুলিশ এসে বখাটে শাহিনকে আটকে করে নিয়ে যায়। আমরা এই বখাটের দৃস্টান্ত মূলক শাস্তির দাবি করছি।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান শাহিনের সাথে ১৫\২০ জনের একটি কিশোর গ্যাংয়ের টিম রয়েছে যাদের কাজ হলো স্কুলে যাওয়া আসার পথে মেয়েদের ইভটিজিং করা, কেউ প্রতিবাদ করলেই তাকে দেখে নেওয়ার হুমকি ও পথ গতিরোধ করে মারধর করা, ইভটিজিং করা কিশোর গ্যাং প্রভাবশালীদের আত্মীয়-স্বজন হওয়ায় কেউ প্রতিবাদ করার সাহস করে না, শশীভূষণ থানার অফিসার ইন চার্জ মোঃ মিজানুর রহমান পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে যুবককে আটক করা হয়েছে।পরে ওই শিক্ষার্থী একটি লিখিত অভিযোগ দিয়েছেন।তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা