1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন বোরহানউদ্দিনে ৩ জ্বীন প্রতারক আটক বোরহানউদ্দিনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ ভোলার মেঘনা নদী থেকে ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছেন ডিবি পুলিশ ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

মোংলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১৮৪ বার পঠিত

“মুজিব বর্ষে শপথ করি,দূর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি”

এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোংলায় পালিত হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১। এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১১টায় মোংলা ফায়ার সার্ভিস স্টেশনে আলোচনাসভা ও মহড়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মোংলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মকর্তা (ওয়ার হাউজ ইনেসপেক্টর) মোঃ লিটন হাওলাদার’র সভাপত্বিতে প্রধান অতিথি ছিসেবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

এসময় স্থনীয় নেতৃবৃন্দসহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন। প্রধান অতিধির বক্তৃতায় কমলেশ মজুমদার বলেন, মানুষের বিপদের সময় অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সকল দুর্যোগে সরকারের প্রথম সাড়াদানকারী হিসেবে কাজ করে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। সরকারের এ প্রতিষ্ঠানের সদস্যগন দিবারাত্রী ২৪ঘন্টাই প্রাকৃতিক ও মানব সৃষ্ট সকল বিপদগ্রস্ত মানুষের পাশে দাড়ায় তারা। আর তাদের সহযোগীতার কারনেই প্রলয়ংকারী দুর্যোগ বা অগ্নিকান্ড থেকে মানুষের ক্ষয়ক্ষতি কমিয়ে আনতে সহায়তা করেন ফায়ার সাভিস কর্মীরা।

আলোচনা সভা শেষে ফায়ার সার্ভিস কর্মীরা দূর্ঘটনার সময় উদ্ধার কার্যক্রম ও অগ্নিনির্বাপণি মহড়া প্রদর্শন করেন। এবছর ০৪ নভেম্বর থেকে ০৬ নভেম্বর পর্যন্ত ৩দিন ব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ পলিত হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা