1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায়‘সৎ মা’ এর বিরুদ্ধে ছেলে ও মেয়ের সংবাদ সম্মেলন বাংলাদেশ মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ভোলার কমিটি ঘোষণা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ফকিরহাটের কবরস্থানের উপর এ কেমন শত্রুতা ! ফকিরহাটে বিশ্ব মা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা করোনার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ায় অসুস্থ সাংবাদিক বিষ্ণু চক্রবর্ত্তীর শরীরে নতুন উপসর্গ ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

ফেসবুকে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে যুবদল নেতার ছবি ভাইরাল

F M Raihan Islam
  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৭২ বার পঠিত

বাগেরহাটের রামপালে র্যাব ফোর্সেস’র আয়োজনে সোমবার আত্মসমর্পণকৃত সাবেক দস্যুদের পুনর্বাসন সহায়তা প্রদাণ অনুষ্ঠানের প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে বর্তমান মোংলা পৌর যুবদল নেতা ও সাবেক ছাত্রদল নেতা বিএম ওয়াসিম আরমান ছবি তুলে তার ব্যক্তিগত ফেসবুক পেইজে শেয়ার করেছেন।

বিষয়টি নিয়ে মোংলার স্থানীয়দের মাঝে নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। যুবদলের পদস্থ এ নেতা কিভাবে র্যাবের আয়োজিত অনুষ্ঠানে গেলেন এবং সরকার দলীয় আওয়ামী লীগের প্রভাবশালী ও গুরুত্বপূর্ণ স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ও পাশে গিয়ে ছবি তুললেন তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে। সেখানকার নিরাপত্তার দায়িত্বরতদের এড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রী পর্যন্ত পৌঁছে ছবি তোলার ঘটনাটি সাধারণ জনমনে নানা আলোচনা ও প্রশ্নের জন্ম দিয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা