1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ভোলার দৌলতখানের মেঘনায় লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি নিহত-২ নিখোঁজ-১

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৪ বার পঠিত

দৌলতখান প্রতিনিধি,

ভোলার দৌলতখানের চৌকিঘাট সংলগ্ন মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা হাকিমুদ্দিনগামী যাত্রীবাহী তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় জেলেদের মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় দুই জেলের মরদেহ উদ্ধার করেছে ভোলা কোস্টগার্ড ।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় দৌলতখান লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে এ মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন, এরশাদ(৩০), আকবর (৩৫)। এ ঘটনায় এখনও মমিন (২৫) নামে এক জেলে নদীতে নিখোঁজ রয়েছেন । তারা সবাই চরপাতা ইউনিয়নের বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছেন ট্রলারে থাকা তিন জেলে। তারা হলেন, সোহেল (২০), জামাল (৩৫),ইদ্রিস (৫০)। আহতরা দৌলতখান ও ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গতকাল বুধবার রাত ২ টার দিকে দৌলতখানের চৌকিঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

ট্রলারের মালিক আব্দুর রহমন জানান , বুধবার রাত ২ টার দিকে নয়জন জেলে নিয়ে ট্রলারটি মেঘনা নদীতে জাল ফেলেন। এ সময় তাসরিফ-২ লঞ্চটি ট্রলারটিকে ধাক্কা দিলে ট্রলারটি ভেঙ্গে যায়। পরে ছয় জেলে সাঁতরে তীরে উঠতে পারলেও ৩ জেলে নদীতে নিখোঁজ ছিলেন। আজ বিকালে নিখোজ তিন জেলের মধ্যে দুই জেলের মরদেহ উদ্ধার করা হলেও এখনও এক জেলে নিখোজ রয়েছেন। খবর পেয়ে ভোলা কোস্টগার্ড ও দৌলতখান ফায়ার সার্ভিসের সদস্যরা যৌথভাবে নিখোঁজ জেলেদের মেঘনার বিভিন্ন পয়েন্টে উদ্ধার কাজ পরিচালানা করে দুই জেলের মরদেহ উদ্ধার করেন । এদিকে নিখোঁজের সন্ধানে মেঘনার তীরে ভিড় করছেন স্বজনরা।

এ ব্যাপারে জানতে চাইলে তাসরিফ-২ লঞ্চ কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করেছেন। দৌলতখান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, ট্রলারটি উদ্ধার করা হয়েছে । নদীতে নিখোঁজ জেলের উদ্ধার কাজ চলমান রয়েছে। দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা