1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মদনপুর পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার, আহত-২

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৩৫ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছে স্থানীয় বাসিন্দা তরিকুল ইসলাম এর ছেলে মোঃ সোহেল (২৬) ও আতিক উল্লাহ এর ছেলে মোঃ রায়হান (৩০) । এই হামলায় গুরুতর আহত হয়ে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ৪০ নং ও ৩৬ নং বেডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তারা।

৭ই মার্চ (বৃহস্পতিবার) ভোলা জেলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ২ নাম্বার আবাসন এর সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত সোহেল অভিযোগ করে বলেন, বিগত ৬ মাস আগে আমার কাছ থেকে আজিজুল মাঝির ছেলে কামাল ৩০ হাজার টাকা ধার নিয়েছে। বেশ কয়েক বার তার কাছ থেকে আমরা পাওনা টাকা চাইলে ও সে আমার টাকা দেই দিচ্ছি বলে বিভিন্ন তালবাহানা করতে থাকে। আজকে আমি তাকে দেখতে পেয়ে টাকা চাই। সে আমার টাকা দিবে না বলিয়া অস্বীকার করেন। কেন টাকা দিবে না তাকে এ কথা জিজ্ঞেস করলে সে আমার গালে চড় মারে। আমাকে চড় মারা দেখে সেখানে উপস্থিত থাকা রায়হান আইসা কামালকে জিজ্ঞেস করলে কামাল ও তার ভাই বাচ্চু, সাহেব আলী এবং আইয়ুব মিলে আমাকে ও রায়হানকে খুর দিয়ে এলোপাতাড়ি পোচাতে থাকে ও মারধর করতে থাকে। মারধরের এক পর্যায়ে আমরা মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন আমাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। আমি উক্ত হামলার উপযুক্ত বিচার দাবি করছি।

এ ঘটনায় দৌলতখান থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের পরিবার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা