1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

মদনপুর পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার, আহত-২

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৩১ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হয়েছে স্থানীয় বাসিন্দা তরিকুল ইসলাম এর ছেলে মোঃ সোহেল (২৬) ও আতিক উল্লাহ এর ছেলে মোঃ রায়হান (৩০) । এই হামলায় গুরুতর আহত হয়ে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ৪০ নং ও ৩৬ নং বেডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তারা।

৭ই মার্চ (বৃহস্পতিবার) ভোলা জেলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ২ নাম্বার আবাসন এর সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত সোহেল অভিযোগ করে বলেন, বিগত ৬ মাস আগে আমার কাছ থেকে আজিজুল মাঝির ছেলে কামাল ৩০ হাজার টাকা ধার নিয়েছে। বেশ কয়েক বার তার কাছ থেকে আমরা পাওনা টাকা চাইলে ও সে আমার টাকা দেই দিচ্ছি বলে বিভিন্ন তালবাহানা করতে থাকে। আজকে আমি তাকে দেখতে পেয়ে টাকা চাই। সে আমার টাকা দিবে না বলিয়া অস্বীকার করেন। কেন টাকা দিবে না তাকে এ কথা জিজ্ঞেস করলে সে আমার গালে চড় মারে। আমাকে চড় মারা দেখে সেখানে উপস্থিত থাকা রায়হান আইসা কামালকে জিজ্ঞেস করলে কামাল ও তার ভাই বাচ্চু, সাহেব আলী এবং আইয়ুব মিলে আমাকে ও রায়হানকে খুর দিয়ে এলোপাতাড়ি পোচাতে থাকে ও মারধর করতে থাকে। মারধরের এক পর্যায়ে আমরা মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন আমাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। আমি উক্ত হামলার উপযুক্ত বিচার দাবি করছি।

এ ঘটনায় দৌলতখান থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের পরিবার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা