1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ভোলায় র‌্যাবের অভিযানে ৩ আসামি গ্রেফতার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৬ বার পঠিত
ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:
ভোলায় র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে।
গেল বুধ ও বৃহস্পতিবার র‌্যাব-৮ অভিযান চালিয়ে ভোলার বোরহানউদ্দিন ও ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
ভোলা র‌্যাব-৮ এর ক্যাম্প কমান্ডার এএসপি মো. জামাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃত ৩ আসামি হলেন, ভোলার শশিভূষণ থানা এলাকার পশ্চিম এওয়াজপুর গ্রামের কাঞ্চন বেপারির ছেলে রমিজ উদ্দিন (৩৮), বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া গ্রামের মাইনুদ্দিন হাওলাদার (৪০) ও চরফ্যাশন থানার উত্তর চর মানিকা গ্রামের মো. হোসেন মিয়া। তাঁরা মাদক মামলার বিভিন্ন মেয়াদের সাজাপ্রাপ্ত আসামি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা