1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে নৌকা পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
  • ৪৩ বার পঠিত

বাগেরহাট-১ (ফকিরহাট, মোল্লাহাট ও চিতলমার) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রাথী শেখ হেলাল উদ্দীন এমপির পক্ষে নৌকা প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১লা জানুয়ারি) বিকালে ফকিরহাট সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আয়োজনে সদিরডাঙ্গা উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। এতে সভাপতিত্ব করেন সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি রুমি আক্তার।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ, সহসভাপতি শেখ মোস্তাহিদ সুজা, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. কামরুল ইসলাম, সদর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক উন্নতি রানী সাহা প্রমূখ।
সদর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারন সম্পাদক মজনু শেখের সঞ্চালনায় এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আসলাম আলী, দপ্তর সম্পাদক নির্মল কুমার দাশ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক সুমন মল্লিক সহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।
উঠান বৈঠকে বক্তারা বলেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে উন্নয়ন আর সমৃদ্ধির রাজনীতি। এই ধারাকে অবাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা