1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

বছর শেষে বিজ্ঞাপনে আলোড়ন সৃষ্টি করলেন অভিনেতা কাকা মাকসুদ।

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২৬৩ বার পঠিত

দ্বীপ জেলা ভোলার দৌলতখাঁনের কৃতি সন্তান অভিনেতা কাকা মাকসুদ বর্তমানে অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন। অন্যান বছরের ন্যায় ২০২১ সালেও নাটক,একক নাটক,ধারাহিক নাটক ,স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় এবং ধারাবাহিক ভাবে দেশী-বিদেশী নামী দামি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেতা। সরকারী ডকুমেন্টারী সচেতনতা মূলক চলচ্চিত্র,প্রামাণ্যচিত্র,দুর্নীতি দমন কমিশনের (সততার জয়) নামে একটি তথ্যচিত্র এবং প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে ৩৩৩ কল সার্ভিস নামে তথ্য ও সেবামূলক তথ্যচিত্রের কাজ করেছেন। তবে ইতিমধ্যে বিমান বাহিনীর তত্ত্বাবধানে “কিলাে ফ্লাইট ৭১” নামে একটি মুক্তিযুদ্ধের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন। এ ছাড়াও সম্প্রতি ‘সানজি স্টেইনলেস স্টীল’ সহ বেশ কয়েকটি কোম্পানির বিজ্ঞাপনে দেখা যাচ্ছে অভিনেতা কাকা মাকসুদ কে।

বিকাশ,বাংলালিংক,রবি,এয়ারটেল,নগদ,ওয়ালটন,সিঙ্গার,আকিজ,প্রাণ গ্রুপ,পাঠাও,ফ্রেশ সিমেন্ট,আনােয়ার সিমেন্ট শীট,আইডিইবি ফিন্যান্স,ইউসিবি ব্যাংক, এইচএসবিসি ব্যাংক,ব্রাক ব্যাংক, জরুরী ৩৩৩ কল সেবা,ওমেরা এলপিজি গ্যাস,জনক রাজ ধানের বীজ ও বিডি বাংলাদেশ এর মত কোম্পানির বিজ্ঞাপনে অভিনয় করে রীতিমত দর্শকের মন কেড়েছেন অভিনেতা কাকা মাকসুদ। অভিনেতা কাকা মাকসুদ ভোলা জেলার দৌলতখাঁনে জন্মগ্রহণ করেন এবং সেখানে লেখা-পড়া শেষ করে ঢাকায় দীর্ঘ দিন নিজ ব্যবসার প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন। পরবর্তীতে হঠাৎ করে জনপ্রিয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত পরিচালক,লেখক ও অভিনেতা গাজী রাকায়েত স্যারের হাত ধরে “চারুনীড়ম থিয়েটার”এর সাথে যুক্ত হয়ে মঞ্চ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে আসেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা