1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ভোলায় মুজিব একটি জাতির রূপকার” চলচ্চিত্র দেখতে সিনেমা হলে নেতাদের ভিড়

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় “মুজিব একটি জাতির রূপকার” চলচ্চিত্র একযোগে সারা দেশে মুক্তি পেয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) চলচ্চিত্রটি মুক্তি পায়। মুক্তির ২৪ ঘন্টার মধ্যে ভোলা’র রূপসী সিনেমা হলে টিকিট কেটে চলচ্চিত্রটি উপভোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ভোলা ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলা শাখার সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা’র সমর্থকরা এবং স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার বিকাল ৩টার শোতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক আকতার হোসেন এর নেতৃত্বে আওয়ামী, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় এক হাজার নেতাকর্মীরা এই সিনেমাটি দেখতে হলে ভিড় জমান।

সিনেমাটি দেখতে আসা নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম রনি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম সাহা, বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য তোফায়েল আহমেদ মাষ্টার, ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সামসুল ইসলাম শিপন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আজিজ মেহেরাব, রাশেদুজ্জামান হ্যাভেন, যুগ্ম সম্পাদক ইউসুফ হোসেন সোয়েব, ইমরান হোসেন কিরণ, তৌহিদ মোল্লা সহ প্রমুখ

সিনেমা দেখার পর স্বেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক আকতার হোসেন তার প্রতিক্রিয়ায় জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ছিল একটি সংগ্রামী জীবন। বাংলাদেশের স্বাধীনতার জন্য নিজের জীবন বাজি রেখে সংগ্রাম চালিয়ে গেছেন।

জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম রনি বলেন, যারা বলেন, কোনো এক নেতার ঘোষণায় বাংলাদেশের স্বাধীনতা এসেছে, তাদের এই সিনেমাটি দেখা উচিত। তাহলে তাদের ভুল ভেঙে যাবে। কারণ স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট একদিন হয়নি। ছবিতে বঙ্গবন্ধু, তার সংগ্রামী জীবন এবং নানা সংগ্রাম আন্দোলনের চিত্র স্পষ্টভাবে ফুটে উঠেছে।

উল্লেখ্য‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা দেখতে ভোলায় দর্শকদের উপচে পড়া ভিড় দেখা গেছে। জেলা সদরে রূপসী সিনেমা হলে প্রতিদিন চারটি শো’তে প্রচুর সংখ্যক দর্শক চলচ্চিত্রটি দেখেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা