1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ভোলার মানুষের কাছে আমি কৃতজ্ঞ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন

আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

ভোলার মানুষের কাছে চিরকৃতজ্ঞ বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলা শাখার কার্য-নির্বাহী সদস্য ও ভোলা সদর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন।

সোমবার (১৮ সেম্বস্টর) সকাল থেকে ডাক ঢোল বাজিয়ে ভোলা সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে ইলিশা ফেরিঘাটে এসে জড়ো হতে থাকেন ভোলা জেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা।

লঞ্চযোগে ঢাকা থেকে ভোলার উদ্দেশ্যে আসা আওয়ামী লীগের নেতা হেমায়েত উদ্দিনকে বরণ করে নিতে লঞ্চঘাটে অপেক্ষা করতে থাকেন নেতা কর্মীরা। পরে দুপুরে লঞ্চ ঘাটে আসার সাথে সাথেই পুরোঘাট লোকে লোকারণ্য হয়ে যায়। স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে পুরো লঞ্চঘাট এলাকা। লঞ্চ থেকে ঘাটে নামলে কর্মী-সমর্থকরা ফুল দিয়ে বরন করে নেন ভোলা সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামীলীগের কার্য-নির্বাহী কমিটির সদস্য হেমায়েত উদ্দিন কে।

এ সময় হেমায়েত উদ্দিন লঞ্চ থেকে নেমে নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে শুভেচ্ছা বক্তব্য ও আগত নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে।
শুভেচ্ছা বক্তব্যে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা হেমায়েত উদ্দিন বলেন, আমি ভোলার সন্তান, আপনাদের কারো ভাইয়ের মত, কারো সন্তানতূল্য, কারো বন্ধু। আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের সভাপতি ছিলেন। আমার রক্তে আওয়ামী লীগ, আমি আওয়ামী লীগের দুর্দিনে কেমন ত্যাগ শিকার করেছি বঙ্গবন্ধুর কন্যা, আমার নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানেন।

তিনি আরো বলেন, আমি আশাবাদী আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমাকে ভোলা সদর আসনে দলীয় মনোনয়ন দিয়ে, আপনাদের সেবা করার সুযোগ দিবেন।
এ সময় তিনি তার বক্তব্যে আরো বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন, এ বৃষ্টির মধ্যে, আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। আমার জন্য দোয়া করবেন, আপনাদের পাশে আজীবন যেন সুখেদুঃখে থাকতে পারি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা