1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ভোলায় হেমায়েত উদ্দিনের ব্যতিক্রমী উদ্যেগে সরকারের উন্নয়নের চিত্র জানতে পারছে সাধারণ জনগন

আশিকুর রহমান শান্ত .ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

ভোলা সদর-১ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য একসময়ের তুখর ছাত্রনেতা হেমায়েত উদ্দিন বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন চিত্র তুলে ধরার জন্য এক ব্যাতিক্রমি উদ্দ্যেগ গ্রহন করেছেন। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র জনগনের দৌরগোরায় পৌছে দিতে ভোলা সদর উপজেলার পাড়া মহল্লায় মহল্লায় প্রজেক্টর এর মাধ্যমে উন্নয়নের সচিত্র দেখানোর উদ্যোগ নিয়েছেন তিনি। এরই অংশ হিসেবে গতকাল মঙ্গলবার (৫ ই সেপ্টেম্বর) চর ভেদুরিয়া ইউনিয়নে ৮ ও ৯নং ওয়ার্ডের হাজির হাট বাজারে চলছে উন্নয়নয়নের প্রচারনা। উল্লেখ্য, গত ৩১ শে আগষ্ট সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের শান্তিরহাট বাজারে উদ্বোধন করা হয় এই প্রোজেক্টর। হেমায়েত উদ্দিনের পৃষ্ঠপোষকতায় পর্যায়ক্রমে ভোলা সদর উপজেলার প্রতিটি স্থানে প্রতিদিন সন্ধ্যার পর মানুষের মাঝে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরা হবে বলে জানা গেছে।
শিবপুরের যুবলীগ কর্মী মনির হোসেন বলেন, এই প্রথম ভোলায় হেমায়েত ভাই এই প্রশংসনীয় উদ্যোগটি নিয়েছেন। গ্রামের মানুষের মাঝে এ ভাবেই তুলে ধরতে হবে সরকারের উন্নয়নের চিত্র। ভেদুরিয়ার শফিকুল ইসলাম বলেন, আওয়ামীলীগের অনেক নেতারা তো খাই খাই করে আর হেমায়েত ভাইয়ের মত ত্যাগী নেতারা দলের জন্য সুদিন দুর্দিন সব সময়ই কাজ করে যায়। ইলিশার আজিজ জানান, গ্রামের মুরুব্বিরা তো আর ফেসবুক চালায় না তাই বাজারে বাজারে এবং পাড়া মহল্লায় এই প্রজেক্টর চললে সরকারের উন্নয়নের চিত্র তারাও জানতে পারবে। এমন একটি উদ্যােগ নেওয়ায় হেমায়েত উদ্দিন কে কৃতজ্ঞতা জানিয়েছে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা