1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

বাইউস্ট ইংরেজি বিভাগে স্প্রিং ভর্তিকৃত নবাগতদের বরণ ও অষ্টম ব্যাচের বিদায়

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২ বার পঠিত

পটুয়াখালী: বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এ্যান্ড টেকনোলজি (বাইউস্ট) ইংরেজি বিভাগে স্প্রিং ২০২৩ এ ভর্তিকৃত নবাগতদের বরণ ও অষ্টম ব্যাচের বিদায় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর ও কোষাধ্যক্ষ প্রফেসর কর্ণেল মোশাররফ হোসেন।

শিক্ষার্থী মারিয়া ফরহাদ ও সামিনুল ইসলামের সঞ্চালনায় পরিচালিত অনুষ্ঠানে ইংরেজি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মো. আবদুর রশিদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি ডিরেক্টর ও ইংরেজি বিভাগের অধ্যাপক ড. কে আহমেদ আলম।
এছাড়াও বিদায়ী ব্যাচের প্রতি অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন অষ্টম ব্যাচের কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক হাবিবুর রহমান। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি প্রকাশ করেন মোহাম্মদ নাইম ও সামিয়া আলম অবন্তী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিসি বলেন, ইংরেজি বিভাগের শিক্ষা-কার্যক্রমের প্রশংসা করেন এবং বিদায়ী শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ব্রান্ড এম্বাসেডর হিসেবে ভূমিকা পালনের পরামর্শ দেন। শিক্ষার্থীদের ইংরেজি ভাষা ও সাহিত্যের জগতে নিজেদের অর্জিত মেধা ও দক্ষতা কাজে লাগিয়ে ভবিষ্যৎ কর্মজীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন।

অনুষ্ঠানে ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা আবৃত্তি, গান ও নাচ পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানটিকে সবার কাছে উপভোগ্য করে তোলেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে লোকসংগীত পরিবেশন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংগীত বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী ও স্বনামধন্য সংগীত শিল্পী অর্ণব এবং তার ব্যান্ডদল “সরলা”। এতে সকল শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা