1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

‘ডিরেক্টরস গিল্ড’ আমাকে নিষেধাজ্ঞা দেওয়ার কেউ না : চমক

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

সম্প্রতি একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণ হওয়ায় অভিনয় থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক।
সোমবার (২১ আগস্ট) একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিনেত্রীকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য এই অভিনেত্রীকে সব প্রকার কাজ না করার নির্দেশ দেয় টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।
কিন্তু এই নিষেধাজ্ঞা নিয়ে মোটেই কোনো ভাবনা নেই চমকের। তিনি তার মতো করে অভিনয় করে যাবেন বলে জানিয়ে দিয়েছেন। এমনকি তিনি জানিয়েছেন এতে তার কিছুই আসে যায় না।

নিষেধাজ্ঞার প্রসঙ্গে তিনি গণমাধ্যমে বলেন, এ নিয়ে ইতোমধ্যেই অভিনয়শিল্পী সংঘ ও টেলিপ্যাবের সদস্যরা সিদ্ধান্ত দিয়েছেন। এখন ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে? তারা তো আদালত না যখন যেটা চাবে তখন তাকে নিষিদ্ধ করে দিবে। একটি সংগঠন কখনও ব্যক্তিগতভাবে এ ধরনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রাখে না।

তিনি আরও বলেন, আমার মনে হয় তারা ব্যক্তিগত আক্রশ থেকে এ ধরনের সিদ্ধান্ত নিয়েছেন। আমাকে যদি নিষিদ্ধ করতেই হয় তাহলে তা অভিনয়শিল্পী সংঘ পারে। নিষিদ্ধ করতে পারে। নিষিদ্ধ করার ডিরেক্টরস গিল্ড কে? এটা নিয়ে যদি তারা বাড়াবাড়ি করে, আমার কাজে বিরক্ত করে তাহলে আমি যে পদক্ষেপ নেওয়ার দরকার তা নিবো।

প্রসঙ্গত, রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে লিখিত অভিযোগের ভিত্তিতে টিভি নাটকের ৪টি সংগঠনের নেতৃবৃন্দ গত ১৩ আগস্ট বিচার সভায় বসেন। সেখানে সব অভিযোগ প্রমাণিত হওয়ায় চমককে আনুষ্ঠানিক ক্ষমা প্রার্থনা, লিখিত অঙ্গীকার, জিডি প্রত্যাহার ও অর্থ জরিমানা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা