1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

‘ডিরেক্টরস গিল্ড’ আমাকে নিষেধাজ্ঞা দেওয়ার কেউ না : চমক

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৩ বার পঠিত

সম্প্রতি একটি নাটকের শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগে দোষী প্রমাণ হওয়ায় অভিনয় থেকে তিন মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক।
সোমবার (২১ আগস্ট) একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিনেত্রীকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। আগামী ১ সেপ্টেম্বর থেকে তিন মাসের জন্য এই অভিনেত্রীকে সব প্রকার কাজ না করার নির্দেশ দেয় টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।
কিন্তু এই নিষেধাজ্ঞা নিয়ে মোটেই কোনো ভাবনা নেই চমকের। তিনি তার মতো করে অভিনয় করে যাবেন বলে জানিয়ে দিয়েছেন। এমনকি তিনি জানিয়েছেন এতে তার কিছুই আসে যায় না।

নিষেধাজ্ঞার প্রসঙ্গে তিনি গণমাধ্যমে বলেন, এ নিয়ে ইতোমধ্যেই অভিনয়শিল্পী সংঘ ও টেলিপ্যাবের সদস্যরা সিদ্ধান্ত দিয়েছেন। এখন ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে? তারা তো আদালত না যখন যেটা চাবে তখন তাকে নিষিদ্ধ করে দিবে। একটি সংগঠন কখনও ব্যক্তিগতভাবে এ ধরনের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রাখে না।

তিনি আরও বলেন, আমার মনে হয় তারা ব্যক্তিগত আক্রশ থেকে এ ধরনের সিদ্ধান্ত নিয়েছেন। আমাকে যদি নিষিদ্ধ করতেই হয় তাহলে তা অভিনয়শিল্পী সংঘ পারে। নিষিদ্ধ করতে পারে। নিষিদ্ধ করার ডিরেক্টরস গিল্ড কে? এটা নিয়ে যদি তারা বাড়াবাড়ি করে, আমার কাজে বিরক্ত করে তাহলে আমি যে পদক্ষেপ নেওয়ার দরকার তা নিবো।

প্রসঙ্গত, রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে লিখিত অভিযোগের ভিত্তিতে টিভি নাটকের ৪টি সংগঠনের নেতৃবৃন্দ গত ১৩ আগস্ট বিচার সভায় বসেন। সেখানে সব অভিযোগ প্রমাণিত হওয়ায় চমককে আনুষ্ঠানিক ক্ষমা প্রার্থনা, লিখিত অঙ্গীকার, জিডি প্রত্যাহার ও অর্থ জরিমানা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা