1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ ইয়ুথ এ্যাডাপটেসন ফোরামের উদ্যোগে শ্রমজীবী মানুষের মধ্যে পানি-খাবার স্যালাইন-মাথার ক্যাপ বিতরণ জাতীয় শ্রমিক দল ভোলা জেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালিত রাজশাহীতে জাতীয় দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ফকিরহাটে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন স্থানে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা চত্ত¡রে বঙ্গবন্ধুর মুরালে পুস্পস্তাবক অর্পন করে বিন¤্র শ্রদ্ধা জানান উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মডেল থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে থানা পুলিশ, ফকিরহাট সাংবাদিক ইউনিয়ন, হীড বাংলাদেশ, সূখী মানুষ সহ বিভিন্ন সরকারি দপ্তর ও বিভিন্ন সংগঠন। এসময় এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে ইতিহাসের নৃশংসতম এই হত্যাকান্ডে নিহত সকলের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
শেষে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, এসিল্যান্ড মো. আসাদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এএসএম মফিদুল ইসলাম, ওসি মু. আলীমুজ্জামান, হাইওয়ে ওসি মো. মিজানুর রহমান, বিভিন্ন সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী ও গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
এছাড়াও বেতাগা ইউনিয়ন, ফকিরহাট সদর ইউনিয়ন, বাহিরদিয়া-মানসা, নলধা মৌভোগ ইউনিয়ন ও মূলঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন সহ বিভিন্ন ইউনিয়নে ১৫আগষ্ট জাতীয় শোক দিবস পালিত হয়েছে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা