1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

ফকিরহাটে গার্লস স্কুলে কর্মচারীর আপত্তিকর ভিডিও ভাইরাল

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ২৩১ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মি ও আয়ার বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। বিদ্যালয়ের অভ্যস্তরে তাদের দুই জনের অসামাজিক কর্মকান্ডের একটি ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে এলাকায় ব্যপক তোড়পাড় সৃষ্টি হয়েছে। যে ভিডিওটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তা ওই বিদ্যালয়ের সিসিটিভির ফুটেজ বলে অনেকেই ধারনা করছেন। তবে কে বা কারা এটি সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি বিদ্যায়ল কর্তৃপক্ষ।

ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি ওই বিদ্যালয় কর্তৃপক্ষ জেনেছে এবং অভিযুক্ত নারী ও পুরুষ কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর রায়।

তিনি আরও জানান, বিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মি সজিবুর রহমান ও কর্মরত আয়ার অসামাজিক কর্মকান্ডের ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার নজরে আসে। এ বিষয়ে তিনি তাৎক্ষনিক ম্যানেজিং কমিটির সভাপতি সহ অন্য সদস্যদের অবগত করেন।

শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী বলেন, ‘উক্ত ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা