1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ

ফকিরহাটে গার্লস স্কুলে কর্মচারীর আপত্তিকর ভিডিও ভাইরাল

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ২১৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মি ও আয়ার বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। বিদ্যালয়ের অভ্যস্তরে তাদের দুই জনের অসামাজিক কর্মকান্ডের একটি ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে এলাকায় ব্যপক তোড়পাড় সৃষ্টি হয়েছে। যে ভিডিওটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তা ওই বিদ্যালয়ের সিসিটিভির ফুটেজ বলে অনেকেই ধারনা করছেন। তবে কে বা কারা এটি সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি বিদ্যায়ল কর্তৃপক্ষ।

ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি ওই বিদ্যালয় কর্তৃপক্ষ জেনেছে এবং অভিযুক্ত নারী ও পুরুষ কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর রায়।

তিনি আরও জানান, বিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মি সজিবুর রহমান ও কর্মরত আয়ার অসামাজিক কর্মকান্ডের ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার নজরে আসে। এ বিষয়ে তিনি তাৎক্ষনিক ম্যানেজিং কমিটির সভাপতি সহ অন্য সদস্যদের অবগত করেন।

শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী বলেন, ‘উক্ত ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা