1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ

বোরহানউদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্ভোধন

জেএম.মমিন, স্টাফ রিপোর্টার ।।
  • আপডেট সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১৪৬ বার পঠিত
ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি‘র নেতৃত্বে র‌্যালী।

“নিরাপদ মাছে ভরবো দেশ’ গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলার বোরহানউদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ এর উদ্ভোধন করা হয়েছে ৷
এ উপলক্ষে বুধবার (২৬ জুলাই) সকালে উপজেলার মুক্তমঞ্চ থেকে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। এবং উপজেলা পরিষদ মসজিদের পুঁকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোণা অবমুক্ত করা হয়।


পরে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলী আজম মুকুল। আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো: রফিকুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান ,সিনিয়র মৎস্য কর্মকর্তা জামাল হোসেন,অফিসার ইনচার্জ মনির হোসেন মিয়া,মৎস্য চাষী ও টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার, জাতীয় মৎস্যজীবি সমিতির সভাপতি বোরহানউদ্দিন শাহে আলম প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার শ্রেষ্ঠ মৎস্য চাষী টবগী ইউপির চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার,বাজার ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও মিনাজুল ইসলামকে পুরস্কার প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা