1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ফকিরহাটে নৈশ্য প্রহরীকে বেঁধে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১৫০ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার আট্টাকী এলাকায় রনি স্টোরের নৈশ্য প্রহরীকে বেঁধে রেখে ও মারপিট করে ডাকাতির ঘটনা ঘটেছে। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফকিরহাট বিশ্বরোড মোড় নামক এলাকার অদূরে আট্টাকী ঘোষপাড়া এলাকায় রনি স্টোরে সোমবার দিবাগত রাত ৩টার দিকে মুখোশ পরিহিত ৮/১০ জনের একটি ডাকাতদল সাঁটারের তালা কেটে ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে প্রবেশ করে। শব্দ শুনে ঘুমিয়ে থাকা নৈশ্য প্রহরী স্বপন মজুমদার জেগে গেলে তাকে রশি দিয়ে বেঁধে মারপিট করে ডাকাতেরা। এসময় দোকানের ক্যাশ কাউন্টার ভেঙ্গে নগদ ৪লাখ টাকা, ১০ কেস কোমল পানীয় সহ অন্যান্য মালামাল নিয়ে গেছে। ডাকাতদল এসময় সবগুলো সিসিটিভি ক্যামেরা ভেঙ্গে ফেলে। সিসিটিভি ফুটেজের হার্ডডিক্স খুলে তারা নিয়ে গেছে।

ডাকাতদের হামলায় নৈশ্যপ্রহরী স্বপন মজুমদার আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ডাকাতি ঘটনায় প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক রনি ঘোষ জানান। তিনি আরো বলেন, ডাকাতদল যাওয়ার সময় একটি পিকআপ ভ্যান করে মালামাল নিয়ে চলে যায়।

খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরির্দশক (এসআই) আকরাম হোসেন সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে, একই রাতে উপজেলার ফলতিতা এলাকায় বিসমিল্লাহ টায়ার হাউসে সাঁটারের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ ৫০ হাজার টাকা সহ ৩ লাখ টাকার মবিল চুরি করে নিয়ে গেছে বলে ওই প্রতিষ্ঠানের মালিক মো. ফরহাদ জানান।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন। ক্ষতিগ্রস্ত দোকান মালিক লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা