1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

দৌলতখানে অপারাজেয় ০৯/১১ ব্যাচ এর পূনর্মিলনী অনুষ্ঠিত

মোঃ আওলাদ হোসেন, দৌলতখান প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ২০০ বার পঠিত

যেথায় থাকি যে যেখানে, বাঁধন আছে প্রাণে প্রাণে” এই প্রাণের বাধঁনে একত্রিত হয়েছিল ভোলা জেলার দৌলতখান এর এসএসসি ২০০৯ ও এইচএসসি ২০১১ ব্যাচের সাবেক শিক্ষার্থীরা। গত ৩০শে জুন, ২০২৩ রোজ শুক্রবার দিনব্যাপী এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। ঈদের পরের দিন সকাল সকাল সাবেক শিক্ষার্থীদের পদচারণে মুখর হয়ে ওঠে দৌলতখান সরকারি আবু আব্দুল্লাহ কলেজ মাঠ।

বেলা ৩ ঘটিকায় কেক কেটে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এর পর র‍্যালি ও বৃক্ষরোপণ এর মাধ্যেমে মুল পর্ব শুরু হয়। পুনর্মিলনী উপলক্ষে আয়োজন করা হয় প্রীতি ফুটবল ম্যাচ। সন্ধ্যার পর, স্মৃতিচারন, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাতের খাবার এর মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।অনুষ্ঠানে আগতরা বলেন, আমরা শৈশব-কৈশোরের খোঁজে এখানে ছুটে এসেছি, স্বপ্নের দরবারে, স্মৃতির আঙিনায়।অনুষ্ঠানের যুগ্ন আহবায়ক মুশফিকুর রহমান বলেন, “পুনর্মিলনী অনুষ্ঠানে সুখ-দুঃখের স্মৃতি রোমন্থন করার সুযোগ ঘটে। এর মাধ্যমে পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যের বন্ধন আরও সুদৃঢ় হয়।”ওই ব্যাচের পুনর্মিলনী উৎসবে সাবেক শিক্ষার্থীরা মেতে উঠেছিলেন আনন্দে, যেন খুঁজে পেয়েছিলেন নিজেদের শৈশব। সবাইকে আবার একসঙ্গে পেয়ে যেন কর্মজীবনের সব ক্লান্তি দূর হয়ে গিয়েছিল সতীর্থদের। মধুর মিলনে সতীর্থরা একে অপরের সঙ্গে কুশল বিনিময় ও কোলাকুলির মাধ্যমে বন্ধুত্বের নতুন বন্ধন তৈরি করেন। সব ভেদাভেদ ভুলে সবাই একই মিশেলে মিলিত হন।

অনুষ্ঠানের সহোযোগিতায় ছিলো, লাইফ কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও দেবনাথ জুয়েলার্স।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা