1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

লালমোহনে পিস্তল ও দেশীয় অস্ত্রসহ যুবক আটক

স্টাফ রিপোটারঃ
  • আপডেট সময় : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

ভোলার লালমোহনে একটি পিস্তল ও দুটি দেশীয় অস্ত্রসহ শামীম বকশী ওরফে শুটার শামিম (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে লালমোহন পৌরসভা গেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শামীম উপজেলার কালমা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বালুরচর গ্রামের আবুল কাশেম বকশীর ছেলে।
লালমোহন থানার এসআই মো. মাহবুব জানান, শুক্রবার রাতে পৌরসভা গেট এলাকায় শামীমকে সন্দেহজনক অবস্থায় আটক করেন স্থানীয়রা। পরে তার কাছে তরবারি সাদৃশ্য বগি দা ও চাকু দেখে থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় আনা হয়। পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শামীমের বসতঘর একটি পিস্তল রয়েছে বলেও জানায় সে। এরপর তল্লাশী চালিয়ে ওই পিস্তলটিও উদ্ধার করা হয়।
এসআই মাহবুব আরো জানান, জিজ্ঞাসাবাদে শামীম এসব অস্ত্র দিয়ে বিভিন্নস্থানে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করতো বলে স্বীকার করেছে। উদ্ধার করা ওই পিস্তলটি সে সঙ্গে রাখতেন বলেও জানান।
এ ব্যাপারে লালমোহন থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বাকি কার্যক্রম শেষে অস্ত্রসহ আটক হওয়া শামীমকে আদালতে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা